প্রচ্ছদ » বাংলাদেশ » সিরাজগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগ মামলা দায়ের

সিরাজগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগ মামলা দায়ের

সিরাজগঞ্জ সদর উপজেলার শালুয়াভিটা গ্রামে ৮ বছরের শিশু কন্যা ধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে সদর থানায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, গত শুক্রবার সকালে শিশুটি বাড়ির পাশেই মরা ইছামতি নদীর ধারে গেলে একই গ্রামের মনছের আলীর ছেলে পাষান্ড মিলু সেখ (৩৯) মেয়েটিকে ফুসলিয়ে মাছ ধরা জেলের টং ঘরের মধ্যে নিয়ে ধর্ষন করে। পরে মেয়েটিকে তার পরিবার খুঁজে বের করলে ধর্ষিতা শিশুটি এই ঘটনাটি ফাঁস করে দেয়। সঙ্গে সঙ্গে ঘটনাটি জানাজানি হলে একই এলাকার ইউপি সদস্য শহিদুল ইসলামের নিকট বিচার প্রার্থী হয় ধর্ষিতার পরিবার। এ ঘটনাটি ফাঁস করার অপরাধে ধর্ষকের পরিবারের লোকজন ধর্ষিতার পরিবারকে মারপিট করতে লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ ঘটনাটি নিয়ে এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে ইউপি সদস্য শহিদুল ইসলাম বাংলা ইনিশিয়েটরকে জানান, ঘটনাটি আমাকে অবগত করলে আমি আপোষে মিমাংশার প্রস্তাব দেই। কিন্তু মিলু সেখ অপরাধ করেও তার পরিবারের লোকজন ধর্ষিতার বাড়িতে হামলা করেছে। এ বিষয়ে এসআই মোস্তফা জানান, মামলা হওয়ার পর আসামীদের আটক করতে গিয়ে কাউকে খুঁজে পাওয়া যায়নি।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।