প্রচ্ছদ » ক্যাম্পাস » বেনাপোল মাধ্যমিক স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

বেনাপোল মাধ্যমিক স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ইনিশিয়েটর ডেস্কঃ  “আমাকে একটি শিক্ষিত মা দাও আমি আপনাদের একটি শিক্ষিত জাতি দেব” এ স্লোগান নিয়ে শিক্ষার মান উন্নয়নে শনিবার সকালে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন। স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আনোয়ার আলী আনুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা থানা আওয়ামী

লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোপাল চন্দ্র মজুমদার, বেনাপোল পোর্ট থানার ওসি অপুর্ব হাসান। অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় শেখ আফিল উদ্দিন বলেন উন্নত জাতিগঠনের লক্ষ্যে শিক্ষার  বিকল্প যেমন কিছু নেই তেমনি ভাবে ছেলে মেয়েদের স্বশিক্ষিত ও  উন্নত চরিত্র গঠনের জন্য অভিভাবকদের গুরুত্ব ও দ্বায়িত্ব বেশী। সমাজ থেকে ইভটিজিং নির্মূল করতে সকল অভিভাবকের সহযোগীতা চেয়ে তিনি তার বক্তৃতা শেষ করেন।

সমাবেশে স্কুলের শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন। এ সময় উপস্থিত অভিভাবকরা স্কুলের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।