প্রচ্ছদ » বাংলাদেশ » সাবেক দুই এমপি সহ জামায়াতের ১৩ নেতা কর্মী আবারো রিমান্ডে

সাবেক দুই এমপি সহ জামায়াতের ১৩ নেতা কর্মী আবারো রিমান্ডে

ইনিশিয়েটর ডেস্কঃ  জামায়াতের সাবেক দুই সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান ও মিয়া গোলাম পরওয়ারসহ দলটির ১৩ নেতাকর্মীর ফের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পল্লবী থানার বিস্ফোরক আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে এর আগে তাদের তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছিল।

 

শনিবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. মাহফুজুর রহমান তাদের ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ড আবেদন করলে হাকিম মাহবুবুর রহমান প্রত্যেকের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

 

রিমান্ডে নেওয়া আসামিরা হলেন- খুলনা-৫ আসনের সাবেক এমপি মিয়া গোলাম পরওয়ার, রাজশাহীর-১ আসনের সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান, কাফরুল থানা জামায়াতের সভাপতি তসলিম আলম, আবুল কালাম আজাদ, মো. মুনসুর রহমান, মো. জাকির হোসেন, মো. জাহাঙ্গীর আলম, এ বি এম নুরুল্লাহ (মোহাম্মদ উল্লাহ), মো. আবুল হাশেম, মো. সাব্বির, মজিবুর রহমান, হারুনুর রশিদ ও মো. আশরাফুল আলম ইকবাল।

 

গোয়েন্দা পুলিশের কর্মকর্তা অভিযোগ করে বলেন, ঈদুল আজহার সময় পোশাক শ্রমিকদের বেতন-ভাতা নিয়ে অসন্তোষ সৃষ্টির পরিকল্পনার জন্য গত সোমবার বৈঠকে বসেছিলেন জামায়াত নেতারা।

 

সরকারকে বেকায়দায় ফেলাই ছিল তাদের পরিকল্পনা। এ জন্য ওই দিন মিরপুর ১১ নম্বর সেকশনের সি ব্লকের ১০ নম্বর রোডের ৪ নম্বর বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।