প্রচ্ছদ » বিনোদন » ফিট থাকতে ওয়ার্ক আউট করুন সানি লিওনের সঙ্গে

ফিট থাকতে ওয়ার্ক আউট করুন সানি লিওনের সঙ্গে

বিনোদন ডেস্কঃ ফিট থাকতে চান? কার কাছে ট্রেনিং নেবেন বুঝতে পারছেন না। চিন্তা নেই। সানি লিওন আছেন তো। তিনিই শেখাবেন আপনাকে! এ বার নিজের ফিটনেসের রহস্য প্রকাশ্যে নিয়ে আসছেন সানি। রবিবার নিজের ফিটনেস ভিডিও লঞ্চ করবেন নায়িকা। শনিবার টুইটারে এ কথা ঘোষণা করেছেন সানি নিজেই। তিনি লিখেছেন, ‘আগামীকাল আমার ওয়ার্কআউটের ডিভিডি লঞ্চ হবে। আমি আশা করছি সকলে আমার সঙ্গে এ বার ওয়ার্কআউট করবেন।’

বলিউডে সানির আগে এই পথ দেখিয়েছেন শিল্পা শেট্টি, বিপাশা বসুর মতো তারকারা। ফিটনেস ট্রেনার মিকি মেহেতার কাছে দীর্ঘদিন ধরে ট্রেনিং নিচ্ছেন সানি। মিকি জানিয়েছেন, ‘‘ফিটনেসের ব্যাপারে সানি দুর্দান্ত। যে কোনও ব্যায়াম ও খুব সহজে করতে পারে। এই ভিডিও শুটের সময় সানির স্বামী ড্যানিয়েলও আমাদের সাহায্য করেছে।’’ তবে শিল্পা বা বিপাশার ভিডিওর থেকে সানির ফিটনেস ভিডিও একেবারেই আলাদা। এখানে সানি সহজ কিছু ব্যায়াম করে দেখিয়েছেন। যা বাড়িতে বসে অনায়াসেই ট্রাই করতে পারবেন আপনিও।

সূত্রঃ আনন্দবাজার

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।