প্রচ্ছদ » বাংলাদেশ » শেরপুরে কলেজ ছাত্রী হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

শেরপুরে কলেজ ছাত্রী হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

শেরপুরে সরকারি কলেজর ছাত্রী নূরাণী আক্তার হিমু হত্যাকারীদের  শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। প্রায় পাঁচশতাধিক শিক্ষার্থী এ মানববন্ধনে অংশগ্রহন করে । মঙ্গলবার সকাল ১১ টায়  শেরপুর সরকারী  কলেজর ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে এ  মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

শেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এ.কে এম রিয়াজুল হাসান, উপাধ্যক্ষ প্রফেসর মো.সারওয়ার জাহান, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মো. আব্দুর রউফ । এ সময় বক্তরা হিমুর খুনি ঘাতক স্বামীর উপযুক্ত শাস্তি দাবী করেন । পরে একই দাবীতে নিহত কলেজ ছাত্রীর সহপাঠীরা জেলা প্রশাসকের কাছে একটি স্বারকলিপি প্রদান করে। উল্লেখ্য, ৮ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১২ টার দিকে শহরের রঘুনাথ বাজার এলাকায় এ্যাম্বুলেন্সে বহন করা অবস্থায় এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম নূরানী আক্তার হিমু(২৫)। সে শেরপুর শহরের মধ্যশেরী শিংপাড়া মহল্লার সাইদ মিয়ার স্ত্রী ও শেরপুর সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের অর্নাস চূড়ান্ত বর্ষের ছাত্রী।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।