প্রচ্ছদ » বাংলাদেশ » মৌলভীবাজারে সমাজকল্যানমন্ত্রীর লাশ

মৌলভীবাজারে সমাজকল্যানমন্ত্রীর লাশ

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৫৫:৩০:২১ অপরাহ্ন

ইনিশিয়েটর ডেস্কঃ মৌলভীবাজার পৌঁছেছে  সমাজকল্যাণমন্ত্রী ও মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য সৈয়দ মহসিন আলীর মরদেহ । তার মরদেহ বর্তমানে জেলা শহরের দর্জির মহলের নিজ বাসায় রাখা হয়েছে। সেখানে পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও সর্বস্তরের মানুষ শেষবারের মতো তাকে শ্রদ্ধা নিবেদন করছেন। এর আগে আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে করে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে তার মরদেহ আনা হয়। এ সময় দলীয় নেতাকর্মীসহ হাজারো মানুষ অশ্রুসিক্ত নয়নে তার মৃতদেহ বরণ করে নেন।

ঢাকা থেকে তার মৃতদেহের সঙ্গে আসেন জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিন, জাতীয় সংসদের হুইপ মো. শাহাবউদ্দিন, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসাইন, মন্ত্রীর ছোট ভাই সৈয়দ নওশের আলী খোকন ও মন্ত্রীর ছোট মেয়ে সৈয়দা সাবরিনা শারমিন। দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মরদহে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের শহীদ মিনারে রাখা হবে সব শ্রেণি-পেশার মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য।

এর পর আসরের নামাজের পর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার সর্বশেষ জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে হযরত সৈয়দ শাহ মোস্তফা বোগগাদী (র.)-এর মাজারের কবরস্থানে বাবা-মার পাশে তাকে দাফন করা হবে। এরও আগে ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনার এবং জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় মন্ত্রীর মরদেহে শেষ শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা জানান রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকার, ডেপুটি স্পিকার, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ সর্বস্তরের জনগণ।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।