প্রচ্ছদ » বাংলাদেশ » লন্ডন পৌছেছেন খালেদা জিয়া

লন্ডন পৌছেছেন খালেদা জিয়া

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৫১:১০:৫৬ অপরাহ্ন

ইনিশিয়েটর ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া লন্ডনে পৌছেছেন। আজ বুধবার বাংলাদেশ সময় সোয়া ১১টার দিকে তিনি লন্ডন পৌঁছান। চিকিৎসা ও পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করতে গত রাত সাড়ে ৯টায় এমিরেটস এয়ারলাইন্সের (ফ্লাইট নম্বর-৫৮৫) একটি বিমানে লন্ডনের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। দলের তরফে ইতিমধ্যে জানানো হয়েছে, লন্ডনে অবস্থানরত দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও জিয়া পরিবারের বড় ছেলে তারেক রহমান, পুত্রবধূ জুবাইদা রহমান ও নাতনি জাইমা রহমান এবং ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শামিলা রহমান, দুই কন্যা জাফিয়া রহমান ও জাহিয়া রহমানের সঙ্গে দীর্ঘ ৮ বছর পর পারিবারিক আবহে ঈদুল আজহা উদযাপন করবেন খালেদা জিয়া। দেশের বাইরে এবারই সপরিবারে প্রথমবারের মতো ঈদ করছেন তিনি।

উল্লেখ্য, গত প্রায় ৮ বছর ধরে সপরিবারে লন্ডনে বসবাস করছেন তারেক রহমান। তিনি চিকিৎসার জন্য লন্ডন গেলেও পরবর্তীতে আইনি জটিলতার কারণে ফেরা হয়নি। আদালতে হাজিরা না দেওয়ায় তারেক রহমানের বিরুদ্ধে কয়েকটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। এ ছাড়া, লন্ডনে পড়াশোনা করছেন তার মেয়ে জায়মা রহমান। এদিকে খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী ও দুই কন্যা আজ সকালেই লন্ডনে পৌঁছেছেন।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।