প্রচ্ছদ » বাংলাদেশ » সিরাজগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগ, খালাতো ভাই আটক

সিরাজগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগ, খালাতো ভাই আটক

ইনিশিয়েটর ডেস্কঃ সিরাজগঞ্জে আট বছর বয়সী এক শিশুকে ধর্ষণের দায়ে জীবন শেখ (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১১টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার ভাঙ্গাবাড়ি মিলন মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

শিশুটি হৈমবালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। তার বাড়ি সিরাজগঞ্জ পৌর এলাকার আরশিনগরে। ধর্ষক জীবন ওই শিশুর আপন খালাতো ভাই এবং ওই এলাকার শাহজাহান আলীর ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, ধর্ষিত শিশুটির মা অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করেন। মঙ্গলবার সকালে মেয়েকে স্কুলে দিয়ে মা সেখানে কাজ করতে যান। দুপুরের দিকে শিশুটি স্কুল থেকে ফেরার পর ঘরে একাই ছিল। এ সুযোগে খালাতো ভাই জীবন ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার করলে তাকে গোসল করিয়ে ধর্ষণের আলামত নষ্ট করে সে পালিয়ে যায়।

ঘটনার পর পরই শিশুটি মায়ের কাছে গিয়ে ঘটনার কথা জানায়। মা আসমা খাতুন রাত সোয়া ১০টার দিকে থানায় এসে লিখিত অভিযোগ করেন। রাত ১১টার দিকে ভাঙ্গাবাড়ি মিলন মোড় এলাকায় অভিযান চালিয়ে জীবনকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন। আজ বুধবার শিশুটির মেডিক্যাল পরীক্ষা করানো হবে বলে জানান ওসি।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।