প্রচ্ছদ » বিনোদন » নতুন লুকে আমির

নতুন লুকে আমির

বিনোদন ডেস্কঃ সারা গায়ে মাটি মাখা। কুস্তির আখড়া থেকেই জ্বলজ্বল করছে দু’টো চোখ। তিনি পর্দার কুস্তিগীর মহাবীর সিংহ ফোগট। আর বাস্তবের আমির খান। সোমবার মুক্তি পেল নীতীশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’ ছবির ফার্স্ট লুক। সেখানে লেখা রয়েছে, ‘আজ সে দঙ্গল শুরু’।

এই ছবির জন্যই ওজন বাড়িয়েছেন আমির খান। এখন তাঁর ওজন ৯৫ কিলোগ্রাম। যে কোনও চরিত্রের জন্য নিজেকে তার উপযোগী করে তোলেন আমির। তাই ফিটনেস ট্রেনারের পরামর্শ মতো ওজন বাড়িয়েছেন। আর তা এতটাই যে তাঁকে চেনাই দায়! শোনা যাচ্ছে, এতে তাঁর কিছু শারীরিক সমস্যাও দেখা দিয়েছে। তবে তিনি এতটাই পেশাদার যে তাতেও দমে যাননি। চরিত্রের জন্য এতটাই ডেডিকেটেড আমির।

অমৃতসরের বিভিন্ন জায়গায় চলছে ছবির শুটিং। টিম ‘দঙ্গল’এর তরফে জানা গিয়েছে, মহাবীরের তরুণ বয়সের অভিনয় করার জন্য এর পর ফের ওজন কমাবেন আমির। ছবিতে আমিরের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন সাক্ষী তনওয়ার। আমিরের ডেডিকেশন দেখে আরও একবার সেলাম ঠুকছে বলিউড। সত্যিই এ বোধহয় একমাত্র তাঁর পক্ষেই সম্ভব!

ছবিঃ টুইটার

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।