প্রচ্ছদ » লাইফ স্টাইল » ফ্যাশন » ঈদে ছেলেদের স্মার্ট লুকের জন্য

ঈদে ছেলেদের স্মার্ট লুকের জন্য

অনেকেরই ধারনা সাজগোজ কথাটা মেয়েদের জন্য, ছেলেদের সাজগোজ দরকার হয় না। আসলেই কি তাই? বর্তমান পৃথিবীতে নিজেকে স্মার্ট করে গড়ে তোলক সব থেকে জরুরী তা সে ছেলেই হোক আর মেয়ে। ছেলদের এক্সেসরিজের তালিকা খুঁজতে গেলেও অনেক কিছুই পাওয়া যাবে। এবং এই সকল জিনিস প্রত্যেকটিই ছেলেদের স্টাইলিশ লুকের জন্য অত্যন্ত প্রয়োজনীয়। ঈদে ছেলেদের ফ্যাশনের কিছু টিপস দিয়েছেন ফ্যাশন ডিজাইনার শুভ আহমেদ।

সানগ্লাসঃ

মডেলঃ সাব্বির

মডেলঃ সাব্বির

স্টাইলিশ লুকের জন্য সব চাইতে বেশি প্রয়োজনীয় এক্সেসরিজটি হচ্ছে সানগ্লাস। রোদের হাত থেকে সুরক্ষা দেয়ার পাশাপাশি চেহারায় এক ধরনের স্টাইলিশ ভাব ফুটিয়ে তুলতে সানগ্লাসের জুড়ি নেই। পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট যেকোনো পোশাকের সাথে মুখের ধরণ বুঝে সানগ্লাস নির্বাচন করে এই ঈদেও হয়ে উঠুন স্টাইলিশ।

হাতঘড়িঃ

FB_IMG_1442998352842

মডেলঃ সৌরভ

এই ঈদে বরাবরের মতোই ছেলেদের এক্সেসরিজে থাকছে হাতঘড়ি। মাঝে বেশ খানিকটা সময় হাতঘড়ি তেমন দেখা না গেলেও এখন আবার সকলেই ব্যবহার করছেন বিভিন্ন স্টাইলের হাতঘড়ি।

ভিন্ন ধর্মী ডিজাইনের হাতঘড়ি বর্তমানে সকলেরই বেশ পছন্দের। ভালো ও নামীদামী ব্যান্ডের সকল ঘড়িই মার্কেটে পাওয়া যায়। এছাড়াও বিভিন্ন মার্কেটে কমদামী ও ব্র্যান্ড ছাড়াও ঘড়ি রয়েছে।

পারফিউমঃ

মডেলঃ সুজা

মডেলঃ সুজা

পারফিউম ছেলদের সৌন্দর্য আরও বাড়িয়ে দেয়। যদিও এখনো বর্ষাকাল চলছে কিন্তু বাইরের রোদ দেখে বোঝার উপায় নেই। এই রোদে ও গরমে ঘেমে গেলে গায়ে বিদঘুটে গন্ধ হওয়ার আশংকাই বেশি। তাই ছেলেরা এই ঈদের এক্সেসরিজে যোগ করুন ভালো ব্যান্ডের ও সুন্দর ঘ্রাণের পারফিউম ও বডি স্প্রে।

জুতোঃ

মডেলঃ তাসিব

মডেলঃ তওসিব

জুতোর প্রতি ছেলেদের অন্য ধরণের আকর্ষণ কাজ করে। পোশাকের সাথে মিলিয়ে মানানসই ধরণের জুতো পড়ার ব্যাপারে ছেলেদের বেশ এগিয়েই থাকতে দেখা যায়। পাঞ্জাবির সাথে স্যান্ডেল বা স্যান্ডেল জুতো, ফর্মাল পোশাকের সাথে ফর্মাল জুতো, এবং ক্যাজুয়াল পোশাকের সাথে স্নিকার্স ধরণের জুতো পড়তে দেখা যায় ছেলেদের। এবারের ঈদেও মার্কেটে উঠেছে ছেলেদের নানান ডিজাইনের জুতো। পোশাকের ধাঁচের সাথে মিলিয়ে বেঁছে নিতে পারেন পছন্দের জুতো।

মানিব্যাগঃ

তেমন প্রয়োজনীয় মনে না হলেও বর্তমানে চলছে বেশ ভালো ব্র্যান্ডের মানিব্যাগের চল। নানা ডিজাইনের এবং বিভিন্ন জিনিসের তৈরি মানিব্যাগও ঈদের এক্সেসরিজে যোগ করতে পারেন ছেলেরা।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।