প্রচ্ছদ » বাংলাদেশ » আধা ঘন্টার মধ্যে প্রান গেল দুই শিশুর

আধা ঘন্টার মধ্যে প্রান গেল দুই শিশুর

ইনিশিয়েটর ডেস্কঃ ফেনী জেলার অন্তর্গত দাগনভূঞায় মাত্র আধ ঘন্টার ব্যবধানে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল দুই জন শিশুর।

পৃথক দূর্ঘটনায় নিহতরা হলো- হাফিজা (৮) ও পূজা রানী দাস(৬)। শনিবার দুপুর আড়াইটা থেকে ৩টার মধ্যে এ দুই শিশু নিহত হয়।

দাগনভূঞা থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা  জানান, বিকেল ৩টার দিকে ফেনী-মাইজদি আঞ্চলিক মহাসড়কের দুলামিয়া কটন মিল সংলগ্ন রাস্তা পার হচ্ছিল হাফিজা। এ সময় নোয়াখালী থেকে ফেনীমূখী বেপরোয়া গতির একটি ট্রাক (খুলনা মেট্রো ট-১১-১১৮৩) হাফিজাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। 

দাগনভূঞা থানার পরিদর্শক আসলাম জানান, স্থানীয়রা সিলোনিয়া থেকে ঘাতক ট্রাক ও চালক কামাল হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে। নিহত হাফিজার পিতার নাম মোহাম্মদ হানিফ। তিনি দীর্ঘদিন ধরে ওই এলাকার দুলাল মিয়ার ব্যারাকে বসবাস করে আসছে। আটক কামাল হোসেন গোপালগঞ্জ জেলার ভবানিপুর গ্রামের মুন্সি রেজাউল হকের ছেলে।

একইদিন দুপুর আড়াইটার দিকে ফেনী-মাইজদি মহাসড়কের সিলোনিয়ার লালপুলে রাস্তা পার হওয়ার সময় ট্রাক চাপায় মারা যায় পূজা রানী দাস (৬) । পূজা জায়লস্কর ইউনিয়নের পূর্ব হিরাপুর গ্রামের সুফল চন্দ্র দাসের মেয়ে। সে সিলোনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণী ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মা স্বপা রানী দাসের সাথে নানীর বাড়ী থেকে ফিরছিল স্বপ্না। লালপুল এলাকায় রাস্তা পার হওয়ার দ্রতগামী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে।স্বপ্নাকে চাপা দিয়েই চালক ট্রাক নিয়ে পালিয়ে যায়।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।