প্রচ্ছদ » উড়াল » সংগঠন » পথ শিশুদের মাঝে নতুন জামা বিতরণ করলো ‘হ্যাপি ক্লাব’

পথ শিশুদের মাঝে নতুন জামা বিতরণ করলো ‘হ্যাপি ক্লাব’

গত ৩০ জুন ২০১৬ ‘হ্যাপি ক্লাব’নামের সেচ্ছাসেবী সংগঠন ছিন্নমূল শিশুদের জন্য আয়োজন করেছিল ‘ঈদের খুশি ২০১৬’

ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশি। ঈদের এই খুশিকে আরো বাড়িয়ে দেয় নতুন জামা কাপড়। শিশুদের জন্য ঈদের নতুন কাপড়ের রয়েছে ভিন্ন মাহাত্ব্য। আমাদের চারপাশে তাকালে এমন অনেক শিশুদের দেখা যায় যাদের দৈনন্দিন চাহিদা গুলো অপূর্ণ থেকে যায়। তাদের কাছে নতুন রং বেরং এর জামা পাওয়া মানে ঈদের চাঁদ পাওয়ার মতোই। এসকল শিশুর কাছে ঈদের হাসি পৌছে দিতে গত ৩০ জুন ২০১৬ হ্যাপি ক্লাব আয়োজন করেছিলো ‘ঈদের খুশি ২০১৬’13626424_1789220858002185_8253827210139196273_nপ্রায় ১০০ সুবিধাবঞ্চিত শিশুর মুখে হাসি ফোটায় তারা।  হ্যাপি ক্লাব  এর মুখপাত্র বলেন,  “ছোট্ট ছোট্ট মুখ , কি নির্মল তাদের হাসি!  এই হাসি ছুঁয়ে দিয়ে যায় হৃদয়, এঁকেদিয়ে যায় জীবনের সুন্দর কিছু মুহূর্ত আর বলে দিয়ে যায় অজানা না বলা কিছু কথা। ওদের মুখের সুন্দর এই হাসি, যাতে মুছে না যায়,অমলিন এই হাসির জন্য এই ঈদে হ্যাপি ক্লাব থাকবে তাদের পাশে। অনেক বেশি কিছু না হোক, একটি নতুন জামাদিয়ে তাদের ঈদের খুশিতে সামিল হতে চাই আমরা’

ইভেন্ট বেলা ৮.০০ টা থেকে শুরু করে রাত ১১.৩০ পর্যন্ত চলে। হ্যাপি ক্লাব এর সদস্যরা এই সকল শিশুদের মুখে হাসি ফোঁটানোর জন্য আরাম বাগ, টি.এস.সি, পলাশির মোড়, আজিমপুর কবরস্থান সহ আরো বিভিন্ন যায়গায় ঘুরে ঘুরে পথশিশুদের নতুন জামা কাপড় উপহার দেয়।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।