প্রচ্ছদ » আন্তর্জাতিক » হোম ওয়ার্ক না করায় বেধড়ক পেটানো হল শিশুকে

হোম ওয়ার্ক না করায় বেধড়ক পেটানো হল শিশুকে

হোমওয়ার্ক না করায় বেল্ট দিয়ে বেধড়ক পেটানো হল ৭ বছরের এক শিশুকে। জখম অবস্থায় ওই শিশু বেঙ্গালুরুর একটি হাসপাতালে চিকিৎসাধীন। শিক্ষকের অমানবিক সেই মারে তার পিঠ জুড়ে কালশিটে পড়ে গিয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ওই শিক্ষককে।

5061_Tuition teacherপুলিশ সূত্রে জানা যায়  বেঙ্গালুরু থেকে কয়েক কিলোমিটার দূরে নেলামাঙ্গালার সেন্ট জোসেফ স্কুলে পড়ে ওই শিশু। ওই স্কুলে দ্বিতীয় শ্রেণির ছাত্রী সে। গত ১ বছর ধরেই অভিযুক্ত ওই শিক্ষকের কাছে প্রাইভেট টিউশন নিত সে। অন্য দিনের মতো মঙ্গলবারও স্কুল থেকে ফিরে পড়তে গিয়েছিল ওই ছাত্রী। কিন্তু শিক্ষকের দেওয়া হোমওয়ার্ক করা হয়নি। শিক্ষক তাকে হোমওয়ার্ক দেখাতে বললে সে দেখাতে পারেনি। প্রায় সঙ্গে সঙ্গে একটি চামড়ার বেল্ট দিয়ে শিশুটিকে বেধড়ক মারতে শুরু করে অভিযুক্ত ওই শিক্ষক। অসুস্থ অবস্থায় কোনও মতে বাড়ি ফিরে আসে ওই শিশু। এতটাই ভয় পেয়ে গিয়েছিল যে, প্রথমে শিক্ষকের মারের কথাও সে বাড়িতে জানায়নি। পরে পোশাক বদলাতে গিয়ে তার মা লক্ষ্য করেন তার পিঠ দগদগে লাল হয়ে রয়েছে। আর পিঠের অনেক অংশে কালশিটেও পড়ে গিয়েছে। কী করে হল জানতে চাওয়ায় মায়ের কাছে কেঁদে ফেলে সে পুরো বিষয়টি জানায়। ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

সূত্রঃ আনন্দবাজার

 

বাংলা ইনিশিয়ে্যটর/০৮/০৮/২০১৬/এস এস কে/ সংবাদ সংস্থা

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।