প্রচ্ছদ » উড়াল » সংগঠন » মৌলভীবাজারে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান

মৌলভীবাজারে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান

তাহমিদুজ্জামান রাফি (১৬), মৌলভীবাজার

14287523_1758596914397772_1015621345_n

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় “এসো সবুজ কুলাউড়া গড়ি, এসো পরিচ্ছন্ন কুলাউড়া গড়ি ” স্লোগানকে সামনে রেখে সবুজ ও পরিচ্ছন্ন কুলাউড়া গড়ার লক্ষে “কুলাউড়া স্টুডেন্টস এসোসিয়েশন – সিলেট”- এর উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছন্ন ও বৃক্ষ রোপন অভিযান কর্মসূচি পালিত হয়েছে।

 

৭ সেপ্টেম্বর বুধবার সকাল ১o টায় কুলাউড়া উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে কর্মসূচীর উদ্বোধন করা হয়। এতে উপজেলা পরিষদের প্রাঙ্গণ থেকে শুরু করে প্রধান সড়কসহ কুলাউড়া হাসপাতালের আশ-পাশ পরিষ্কার করা হয়েছে। গুরুত্বপূর্ণ স্থানসহ উপজেলা পরিষদ, হাসপাতাল, সড়কে বৃক্ষ রোপণ করা হয়েছে। এছাড়া  কুলাউড়া শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারীদের মাঝে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয় ।

 

লুকমান মেহদির পরিচালনায় কর্মসূচীতে একাত্মতা পোষণ করে জেলা প্রশাসক জনাব কামরুল হাসান, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, লংলা রেলওয়ে স্কাউটবৃন্দসহ স্থানীয় সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এ নিয়ে উদ্যোক্তা মাহফুজ হামিদ জানান, “কুলাউড়া শহর সবুজাভ ও পরিচ্ছন্ন রাখার দায়িত্ব আমাদেরই। আমাদের এই পরিষ্কার-পরিচ্ছন্ন ও বৃক্ষ রোপণ অভিযান সফলভাবে সম্পন্ন হয়েছে। আগামীতে এই ধরণের উদ্যেগ আরও নেওয়া হবে।”
>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।