প্রচ্ছদ » খেলাধুলা » গ্রিন সিগনাল পেল তাসকিন- সানি

গ্রিন সিগনাল পেল তাসকিন- সানি

নুহিয়াতুল ইসলাম লাবিব (১৬), বাংলা ইনিশিয়েটর

aratasসকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে তাসকিন আহমেদ ও আরাফাত সানি আবার খেলায় ফিরেছেন । আজ ২৩ সেপ্টেম্বর আইসিসি থেকে তাসকিন এবং সানির বোলিং সম্পূর্ণ ত্রুটিমুক্ত হিসেবে ঘোষনা করেছে ।

২০১৫ সালের ১৯ মার্চ তাসকিন এবং সানির বোলিং অ্যাকশান অবৈধ বলে তাদের  নিষিদ্ধ করে আইসিসি । আরাফাত সানির ব্যাপারে সবাই নিশ্চিত না থাকলেও তাসকিন এর ব্যাপারে সবাই মোটামুটি নিশ্চিতই ছিল পরীক্ষা দিয়ে তাসকিন ত্রুটিমুক্ত প্রমাণিত হবে । কিন্তু ভারতের চেন্নাইয়ে পরীক্ষা দিয়ে তাসকিন আর আরাফাত সানি ব্যার্থ হয় । তবে এবার আর ভারতে নয় এবার অস্ট্রেলিয়ায় তাসকিন আর সানি তাদের বোলিং অ্যাকশানের পরীক্ষা দেয় ।পরীক্ষা দিয়ে উভয়ই সন্তোষ প্রকাশ করে এবং অবশেষে কাঙ্ক্ষিত ফলাফলের দেখা মেলে এই দুজনের ।

নিজেকে শুধরে নিতে তাসকিন এর বোলিং অ্যাকশান এর তেমন পরিবর্তন করতে না হলেও আরাফাত সানিকে সম্পুর্ণ পরিবর্তন করতে হয়েছে । তবে আরাফাত সানি নতুন অ্যাকশান নিয়ে  বেশ সন্তুষ্ট । নতুন অ্যাকশানে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করছে এই বাঁহাতি স্পিনার । আরাফাত সানিকে আফগানিস্তান সিরিজে না দেখা গেলেও আগামী ২৫ তারিখই খুব সম্ভবত বাংলাদেশ ও আফগানিস্তানের প্রথম ওয়ানডেতে  মাঠে দেখা যাবে তাসকিনকে । ম্যাসকিনের অপেক্ষায় এখন মিরপুর স্টেডিয়াম।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।