প্রচ্ছদ » খেলাধুলা » শুরু হতে যাচ্ছে বিপিএলের চতুর্থ আসর

শুরু হতে যাচ্ছে বিপিএলের চতুর্থ আসর

 নুহিয়াতুল ইসলাম লাবিব, বাংলা ইনিশিয়েটর, ঢাকা

screenshot_20আর মাত্র এক দিনের অপেক্ষা। নভেম্বরের ৪ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে বিপিএলের চতুর্থ আসর। এবারের আসরে খুলনা টাইটান্স এবং রাজশাহী কিংস এর নতুন আবির্ভাব হলেও এবার থাকছে না সিলেট সুপার কিংস। তাই সাতটি দল নিয়ে শুরু হতে যাচ্ছে এবারের আসর। তবে এবারের বিপিএলে দলগুলোতে খেলোয়াড়দের বেশ পরিবর্তন এসেছে।

গতবারের সিলেট সুপার কিংস এর ক্যাপ্টেন মুশফিককে দেখা যাবে রাজশাহী কিংস দলের ক্যাপ্টেন হিসেবে। এবারো টুর্নামেন্ট মাতানোর জন্য দেশি খেলোয়াড়দের পাশাপাশি রয়েছে বিদেশি খেলোয়াড়েরা। তবে বিদেশি খেলোয়াড়দের মধ্যে ক্যারিবিয়ানদের সংখ্যাই তুলনামূলক বেশি। এবারো ছয় চারে পুরো বিলিএল মাতিয়ে রাখার আশ্বাস দিয়েছেন ক্যারিবিয়ান ওপেনার ক্রিস গেইল। এবারো তাকে চিটাগাং ভাইকিংসেই দেখা যাবে। সবার মাথায় এখন কেবল একই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, এবারের কাপটা কার হতে যাচ্ছে ?

গতবারের মতো মাসরাফি কি এবারো কোনো জাদুর ভেলকি দেখিয়ে নিজেদের করে নেবে কাপটা ? নাকি বিশ্বের এক নাম্বার অল রাউন্ডার সাকিব আল হাসান ঢাকা ডাইনামাইটসের হয়ে শিরোপা তুলে নিবে ? সব প্রশ্নের উত্তর মিলবে ডিসেম্বরের ৩ তারিখের ফাইনালে । তবে এ বিপিএলে সব ধরণের আকর্ষণ থাকলেও থাকছে না মূল আকর্ষন কেননা এ বিপিএলে দেখা মেলবে না কাটার মাস্টার মুস্তাফিজের , ফিজের মনোমুগ্ধকর কাটারে স্ট্যাম্প উপড়ে ফেলার সেসব দৃশ্য থেকে বঞ্চিতই হবে দর্শকরা। তাই এ আসরে মুস্তাফিজের ভক্তদের অপেক্ষা করতে হবে পরবর্তী বিপিএলের জন্য ।

মুস্তাফিজ মাঠে না খেললেও নিশ্চয়ই মাঠে এসে বা ঘরে বসে এ আসর উপভোগ করবেন।সবার মতো তিনিও চাইবেন গত বিপিএলের মতো এবা্রের বিপিএলও যেন বেশ উত্তেজনা ছড়াতে পারে সবার মতে । তাই আপাততো চোখ এখন সবার ৪ তারিখেই যেখানে মাঠ কাপাতে প্রস্তুত রাজশাহী কিংস এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স ।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।