প্রচ্ছদ » খেলাধুলা » টাইগার রথযাত্রা থামলো ১৫৫ রানেই

টাইগার রথযাত্রা থামলো ১৫৫ রানেই

প্রকাশ : ৪ এপ্রিল ২০১৭৯:৫৮:২১ অপরাহ্ন

নুহিয়াতুল ইসলাম লাবিব | বাংলা ইনিশিয়েটর

পাওয়ার প্লেতে সৌম্য-সাব্বিরের ব্যাটিং দেখে সবাই ভেবেছিল আজ টাইগারদের রান দুশো ছুঁতে যাচ্ছে। কিন্তু ম্যাচের বয়স যতোই আগাচ্ছিল ততোই টাইগারদের সেই আশা দুরাশায় পরিনত হচ্ছিল।

তামিম শূন্য রানে ফিরে গেলেও দলের প্রথম ধাক্কাটা বেশ ভালো করেই সামলে নেয় সাব্বির-সৌম্য। ৫৭ রানের সেই পার্টনারশিপে ছিল ৫ টি চার ও ১ টি ছয়ের মার। কিন্তু দলীয় পাঁচ ওভারেই ধীরে ধীরে ছন্দপতন হতে থাকে টাইগারদের। একই ওভারে ফিরে যায় সাব্বির-সৌম্য দুজনেই।

ষষ্ট ওভারে ক্রিজে দলের সবচেয়ে নির্ভরযোগ্য দুজনম সাকিব-মুশফিক। বেশ ভালো করেই লংকান বোলারদের সামলে নিবে এমনটাই প্রত্যাশা ছিল সবার। কিন্তু সেই আশার যথার্থ মর্যাদা দিতে পারেনি একজনও।দলকে ঝুকিপূর্ণ স্থানে রেখেই  মুশফিক (৮) ও সাকিব (১১) ফিরে যায় সাজঘরে।দলকে সে অবস্থা থেকে ১৬০ রানের মর্যাদাপূর্ণ সংগ্রহ এনে দিতে সহায়তা করেছে মাহমুদুল্লাহ আর মোসাদ্দেক।

আঠারো তম ওভারের প্রথম বলেই আঘাত হানলো ইনজুরি থেকে  ফিরে আসা সেই মালিঙ্গাই । মাহমুদুল্লাহ- মোসাদ্দেকের ৫৭ রানের পার্টনারশিপকে যেন এক বলেই গুড়িয়ে দেয় ডানহাতি এই পেস বোলার। এরপর মোসাদ্দেক-মাসরাফিকে আর বেশি এগুতে দিল না লংকানরা ।তাই তো ১৬০ রানেই থামে টাইগারদের রথযাত্রা!

 

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।