প্রচ্ছদ » বাংলাদেশ » নবাবগঞ্জে ধানক্ষেত থেকে উদ্ধার হল শিশুর লাশ!

নবাবগঞ্জে ধানক্ষেত থেকে উদ্ধার হল শিশুর লাশ!

আরাফাত ইসলাম নয়ন | বাংলা ইনিশিয়েটর | নবাবগঞ্জ

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার বান্দুরা ইউনিয়নের হাড়িকান্দা গ্রাম থেকে স্নেহা আক্তার নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে বাড়ির পাশের একটি ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুর থেকে নিখোঁজ ছিল শিশুটি। জাহাঙ্গীর আলম ও হোসেন আক্তারের ছোট মেয়ে। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর থেকে স্নেহাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। তার খোঁজ পেতে বিভিন্নভাবে,বিভিন্ন জায়গায় মাইকিং করা হয়। শুক্রবার সকালে স্থানীয়রা বাড়ির পাশের ধানক্ষেতে স্নেহার লাশ দেখতে পেয়ে পরিবারকে জানায়। পরিবারের লোকজনই লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

জানা যায় স্নেহার মা হোসনে আক্তার কান্নাজড়িত কণ্ঠে বলেন, নরপশুরা আমার মেয়েকে মেরে ফেলেছে। ওরা আমার মেয়েকে হত্যা করে ধানক্ষেতে ফেলে রেখেছে। আমি এর বিচার চাই? তবে কি কারণে কে বা কারা শিশুটিকে হত্যা করেছে এ ব্যাপারে স্নেহার মা বা প্রতিবেশিরা কেউ কোনো কিছু বলতে পারেনি। প্রতিবেশীরা জানান, মেয়ের মৃত্যু সংবাদ পেয়ে স্নেহার বাবা বিদেশ থেকে আসছে। তিনি এলেই পদক্ষেপ নেওয়া হবে। এই হত্যাকান্ডকে কোনোভাবেই মেনে নিতে পারছেন না পরিবার বর্গ ও এলাকাবাসী। তারা দ্রুত হত্যার রহস্য উদঘাটন ও অপরাধীদের বিচার দাবি করেন। শিশুটি নিখোঁজের ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ করেনি।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।