প্রচ্ছদ » খেলাধুলা » সাকিবের আরো একটি রেকর্ড !

সাকিবের আরো একটি রেকর্ড !

নুহিয়াতুল ইসলাম লাবিব, বাংলা ইনিশিয়েটর


ম্যাচের বয়স তখন ৩৮ ওভার তিন বল, বোলিঙে বিশ্বের এক নাম্বার অলরাউন্ডার, আর ব্যাটিং প্রান্তে দাঁড়িয়ে নিউজিল্যান্ডের আরেক অলরাউন্ডার কোরি এন্ডারসন ।

সাকিবের করা তৃতীয় বলে  উড়িয়ে মারতেই বাউন্ডারি লাইনে মাহমুদুল্লাহ এর বিশ্বস্ত হাতে ধরা পরেন কিউই এ ব্যাটসম্যানের। আর এই উইকেটের মাধ্যমে নতুন এক রেকর্ড গড়লেন সাকিব আল হাসান।

বর্তমানে তিন ফরম্যাটের ক্রিকেটের বর্তমান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের অনন্য অর্জনের জন্য প্রয়োজন মাত্র একটি উইকেট।আজ কিউইদের বিপক্ষে ম্যাচে কোরি এন্ডারসনকে আউট করেই  বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার একদিনের আন্তর্জাতিক ম্যাচে সর্বাধিক উইকেট শিকারী বোলারের আসন দখল করেন  বাঁহাতি এ স্পিনার।

নিউজিল্যান্ডের পেসার কাইল মিলসকে পেছনে ফেলে  এ রেকর্ডের মালিক এখন সাকিব । মিলসের উইকেট  সংখ্যাটা এখন পর্যন্ত  ৩৩ অন্যদিকে বর্তমানে  বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে লড়াইয়ে সাকিবের উইকেট সংখ্যা ৩৫ টি! যা আর কোনো বোলারের নেই।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।