প্রচ্ছদ » বাংলাদেশ » বরুড়ায় শিক্ষা সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ

বরুড়ায় শিক্ষা সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ

প্রকাশ : ২৫ মে ২০১৭৮:০৮:৩৮ অপরাহ্ন

মোজাম্মেল রাকিব, কুমিল্লা  প্রতিনিধি, বাংলা ইনিশিয়েটর

আজ বরুড়া উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ উপলক্ষে পুরস্কার বিতরণী ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। আজ এই পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরুড়া উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার মোসাম্মাৎ লুৎফুন্নাহার নাজীম এবং আরও উপস্তিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা।

২০১৭ শিক্ষা বর্ষে বরুড়া উপজেলার শ্রেষ্ঠ প্রভাষক হয়েছেন কুমিল্লা জেলার বরুড়া উপজেলার ঐতিহ্যববাহী কলেজ পয়ালগাছা পোস্টগ্রাজুয়েট কলেজের রসায়ন বিষয়ের প্রভাষক মোঃ সবুর আহাম্মদ খান। তিনি দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহ পুর হাজী আমির উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি পরীক্ষায় প্রথম বিভাগে, তারপর অধ্যাপক আব্দুল মজিদ কলেজ থেকে এইচ.এস.সি পরীক্ষায় প্রথম বিভাগে, সর্বশেষ জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে সম্মান এবং মাস্টার্স এ প্রথম শ্রেণীতে উত্তীর্ণ হন। তিনি একাদশ ও দ্বাদশ শ্রেণীর জন্য গানিতিক রসায়ন বই এবং একাদশ ও দ্বাদশ শ্রেণীর জন্য ইউনিমেডি রসায়ন বই রচনা করেন। তিনি  প্রায়শসই বিভিন্ন পত্রিকায় শিক্ষনীয় আর্টিকেল লিখে থাকেন।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।