প্রচ্ছদ » খেলাধুলা » সিপিএলেও সুযোগ পাচ্ছেন না মাহমুদউল্লাহ!!

সিপিএলেও সুযোগ পাচ্ছেন না মাহমুদউল্লাহ!!

প্রকাশ : ২৭ আগস্ট ২০১৭৮:৪৬:১৫ অপরাহ্ন

[pfai pfaic=”fa fa-pencil ” pfaicolr=”” ] সাব্বির রায়হান অপি ।  বাংলা ইনিশিয়েটর

চ্যাম্পিয়নস ট্রফিতে নিউজিল্যান্ডের বিপক্ষে সেই দুর্দান্ত সেঞ্চুরি ক্রিকেট বিশ্ব মনে রাখবে অনেক দিন। সেই টুর্নামেন্ট পরে আজকের অস্ট্রেলিয়ার সাথেই ক্রিকেটে ফিরেছে বাংলাদেশ। মাঝে একটা বড় বিশ্রামে কেউ আর আন্তর্জাতিক ম্যাচ খেলতে পারেনি। জাতীয় দলের সতির্থরা আজ বাংলাদেশের হয় মাঠে নামলে মাহমুদউল্লাহ নেমে জ্যামাইকা তালাওয়াসের হয়।

চ্যাম্পিয়নস ট্রফিতে ভালো পারফর্মেন্সের পরেও অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট স্কোয়াডে জায়গা হয়নি তার। কারন ফরমেট যে ভিন্ন। কোচ ও নির্বাচকরাও এই কথাই বলেছে। তাই ফর্মে থাকার পরেও বাদ পরতে হয়েছে রিয়াদকে। জাতীয় দলের পোশাকে সুযোগ না পেলেও সুযোগ হল মাঠে নামার। টেস্টে নাম না থাকায় ডাক পান সিপিএলে। জ্যামাইকা তালাওয়াসের হয় মাঠে নামেন সাইলেন্ট কিলার। কিন্তু সেখানে গিয়েও সুবিধা করতে পারছেন না এই অলরাউন্ডার।

জ্যামাইকা তালাওয়াসের হয়ে দুই ম্যাচে মাঠে নেমেছেন রিয়াদ। ব্যাটিং লাইন আপে নামতে হচ্ছে ছয় নাম্বারে। প্রথম ম্যাচে মাত্র একটি বল খেলার সুযোগ পেয়েছেন। সেই দিন দল জিতলেও এবার মাহমুদউল্লাহর মত তার দলের ভাগ্যও ছিল প্রতিকূলে। ট্রিনবাগো নাইট রাইডার্সের কাছে ৩৬ রানে হেরেছে তার দল। এদিন রিয়াদ ব্যাটিং করার সুযোগ পেলেও খেলেছেন মাত্র ১১ বল করেছেন ৬ রান।

সার্লেসের বলে মুনরোকে ক্যাচ দিয়ে শেষ হয়ে মাহমুদউল্লাহর ম্যাচ। অলরাউন্ডার মাহমুদউল্লাহ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে পাচ্ছেন না অলরাউন্ডার হওয়ার সুযোগও। ২ ম্যাচের একটিতেও বোলিংয়ের সুযোগ পাননি। যেখানে গত বিপিএলে একাই অনেকগুলো ম্যাচ জিতিয়েছেন বোলার মাহমুদউল্লাহ। সেখানে বোলিংয়ের সুযোগ না পাওয়াটাও অবাক করার মত। অধিনায়ক সাঙ্গাকারাও ভরসা রাখছেন পাচঁ মূল বোলারে।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।