প্রচ্ছদ » খেলাধুলা » দুই দলের ইনিংসই ছিল সাকিবের!!

দুই দলের ইনিংসই ছিল সাকিবের!!

প্রকাশ : ২৮ আগস্ট ২০১৭৫:৪৫:৩৪ অপরাহ্ন

[pfai pfaic=”fa fa-pencil ” pfaicolr=”” ]সাব্বির রায়হান অপি । বাংলা ইনিশিয়েটর

বাংলাদেশ ইনিংসে সর্বোচ্চ রান ছিল তার। এরপর অস্ট্রেলিয়ার ইনিংসে পরো অজিদের একাই উড়িয়ে দিলেন। ম্যাচের এই পর্যন্ত পুরো আলোটুকুই সাকিব একা কেড়ে নিয়েছেন। সকালে স্মিথের উইকেট নিয়েছেন মেহেদী আর হ্যান্ডসকম্বের উইকেট তাইজুল। বাকি কাজটুকু যেন সাকিব একা হাতেই সামলে নিলেন। আগের দিনের এক উইকেটের সাথে যোগ করলেন আরো চার। লায়ন, রেনশ্, ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স, হ্যাজলউড তার শিকার। শেষের দিকে অ্যাগার-কামিন্স পার্টনারশিপ একটু চেপে বসলেও তাদের জুটিও ভাঙ্গেন সাকিব। শফিউলের বলে আউট হলেও রিভিউ নিয়ে বেঁচে যান কামিন্স। আম্পায়ার আলিম দারের আরেকটি ভুল সিদ্বান্ত। বেশ কয়েকটা সুযোগ তৈরী করেও পেসাররা কোন উইকেট না পেলেও স্পিনারা ছিলে রাজা হয়ে। আরেক স্পিনার মেহেদী মিরাজও কম কোথায়! তিনিও নিয়েছেন ৩ উইকেট।

স্পিন আক্রমনে ২১৭ রানেই থামল অস্ট্রেলিয়ার ইনিংস। সৌম কয়েকটি ক্যাচ আর কিছু সুযোগ কাজে লাগাতে পারলে সংখ্যাটা হয়ত আরো কম হত। বাংলাদেশ পেল ৪৩ রানের লিড। লিডের সংখ্যাটা অজিদের নাগালের বাইরে নিয়ে যেত মাঠে নেমে গেছে তামিম-সৌম।

শুরু থেকেই বেশ সতর্ক দুই ব্যাটসম্যান। একটি ভাল শুরু উপহার দেয়ের চেস্টায় দুই ওপেনার। তবে বেশি সময় থাকতে পারেনি সৌম। ৫৩ বলে ১৫ রান করে অ্যাগারের বলে খাওয়াজাকে ক্যাচ দেন তিনি। এরপর মাঠে নাইট ওয়াচ-ম্যান হিসাবে আসেন তাইজুল। ২২ ওভারে ৪৫ রানে আছে বাংলাদেশ ইনিংস। তামিম ৭০ বলে ৩০ রানে অপরাজিত আছেন।

 

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।