প্রচ্ছদ » খেলাধুলা » মুশফিকের রানআউটের পর আসা-যাওয়ার মিছিল!

মুশফিকের রানআউটের পর আসা-যাওয়ার মিছিল!

সাব্বির রায়হান অপি । বাংলা ইনিশিয়েটর

প্রথম সেশনটা জুড়ে ছিল তামিম স্পেশাল। গতকাল সৌম আউটের পর বাকি সময়টুকু ভালই পার করেছিলেন তামিম-তাইজুল। সকালে খেলা শুরু হতেই বিদায় নিলেন নাইট-ওয়াচম্যান তাইজুল।এরপর মাঠে নামেন ইমরুল কায়েস। প্রথম ইনিংসের মত এবারো এক ব্যার্থ ইনিংস নিয়ে বিদায় নিলেন ইমরুল। এরপর আসেন অধিনায়ক মুশফিক। প্রথম ইনিংসের ব্যার্থতা এ ইনিংসে পূরন করার শপথ নিয়ে মাঠে নামেন। তামিম-মুশফিকের সতর্ক ব্যাটিংয়ে ভাল লিড নিয়েই লাঞ্চে যায় বাংলাদেশ দল।

তবে এই বিশ্রামে নষ্ট হয়ে যায় তামিমের মনোযোগ। বিরতির পর দ্রুতই বিদায় নেন। তার আগে আটটি চার মেরে ১৫৫ বলে ৭৮ রান করেছেন ড্যাসিং ওপেনার। এরপর মাঠে আসেন প্রথম ইনিংসের নায়ক সাকিব। তবে এবার আর নায়ক হয়ে ওঠা হল না। একটি চার মেরে ৫ রানে বিদায় নেন।

এরপর আসেন সাব্বির। প্রথম ইনিংসের ভুল এবার আর করলেন না। মুশফিকের সাথে বেশ সতর্ক হয়েই ব্যাটিংটা করে যাচ্ছেন। খারাপ বল পেলে মাঠের বাইরে পাঠাচ্ছেন। ৬৮ তম ওভারে ভুল বোঝাবুঝিতে লায়ন নৈপূন্য রান আউট হন মুশফিক। ১১৪ বলে ৪১ রানের সতর্ক ইনিংস শেষ হয়।

এরপর হয় আসা যাওয়ার মিছিল। মাঠে নেমেই ডাক নিয়ে ফেরেন নাসির। পরের ওভারেই বিদায় নেন সাব্বির। হ্যান্ডসকম্বেরকে ক্যাচ দেন লায়নের বলে। শেষ খবর পর্যন্ত মাঠে আছেন শফিউল-মেহেদী। হাতে উইকেট না থাকায় বেশ আক্রমনাত্নক হয়েই ব্যাট চালাচ্ছেন মেহেদী। চা বিরতির আগে, অ্যাগারের এক ওভারেই মারেন তিন বাইন্ডারি। এদিকে বাংলাদেশের মত স্পিন আক্রমনে কথা বলছে অজিরা। লায়ন নিয়েছেন ৪টি উইকেট আর অ্যাগার নিয়েছেন ২ উইকেট।

চা বিরতি আগে পর্যন্ত বাংলাদেশ ইনিংস, ৭৪ ওভারে ৮ উইকেটে ২০৫ রান। বাংলাদেশ এগিয়ে আছে ৩৪৮ রানে। দ্রুত উইকেট হারিয়ে বেশ চাপে আছে বাংলাদেশ।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।