প্রচ্ছদ » খেলাধুলা » নেইমারকে কিনে বিপাকে পিএসজি!

নেইমারকে কিনে বিপাকে পিএসজি!

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

২২২ মিলিয়ন ইউরো! ইতিহাসের রেকর্ড করা এই ট্রান্সফার ফি দিয় বার্সালোনা থেকে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে দলে নেয় পিএসজি। দলে এসেই একের পর এক দারুন পারফর্মেন্সে পিএসজির ভরসার মূল্য দেন নেইমারও। কিন্তু এত টাকা খরচ করে বিপাকেও পরতে হয়।

দলবদলের শেষ দিনে ধারে এমবাপ্পেক দলে এনেছে পিএসজি। মোনাকোকে এই মূহুর্তে সঠিক অর্থ দিতে না পারায় ধার করতে হল পিএসজিকে।আগামি এক বছর পিএসজির হয়েই খেলবেন এই ১৮ বছর বয়সী ফ্রেঞ্চ স্ট্রাইকার। মোনাকো থেকে এমবাপ্পেকে আনতে হলে ১৮০ মিলিয়ন ইউরো খরচ হতে পারে বলে ধারনা করা হচ্ছে। যদি সত্যিই তাই হয় তাহলে নেইমারের পর বিশ্বের সবচেয়ে দামী খেলোয়ার এমবাপ্পেই হবে। নেইমারকে কেনার পর এত বড় অঙ্কের চুক্তি পিএসজিকে বিশাল ক্ষতিরও সম্মুখিন করতে পারে। তাই এই মৌসুমটা ধারেই পিএসজিতে থাকবেন এমবাপ্পে।

সর্বোচ্চ বেতন দিতে হবে এই শর্তে মোনাকোতেই থাকবেন বলে জানিয়েছিলেন এমবাপ্পে। এমন কথায় ক্লাবের কর্মকর্তা সহ সমর্থকেরা সবাই চটেছিলেন। লিগ ওয়ানে মাত্র ৪১ টি ম্যাচ খেলে ১৬ গোল করা এমবাপ্পের এত টাকা দাবি নিয়ে প্রশ্ন তুলেছিল সমর্থক ও কর্মকর্তারা। সমর্থকদের দাবি ছিল তাকে যেন ফ্রান্সের কোন ক্লাবে বিক্রি না করা হয়। শেষ পর্যন্ত অবশ্য ফ্রান্সের আরেক ক্লাব পিএসজিতেই যাচ্ছেন এমবাপ্পে।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।