প্রচ্ছদ » খেলাধুলা » এতো নিরাপত্তার পরেও ঢিল!

এতো নিরাপত্তার পরেও ঢিল!

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

বাংলাদেশ সফরে আসতে অনেক দ্বিধায় ছিল টিম অস্ট্রেলিয়া। নিরাপত্তা নিয়া সংশয় থাকায় একবার সিরিজ বাতিলও করেছিল। ইংল্যান্ড সফরে বাংলাদেশের নিরাপত্তা দেখে সন্তুষ্ট হয় তারা। কিন্তু গতকাল বড় কোন হামলা না হলেও যা হয়েছে তাতে বাংলাদেশ নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতেই পারে।

গতকাল ম্যাচ শেষে হোটেলে ফেরার পথে একটি ছোট পাথর এসে পরে অস্ট্রেলিয়ার টিম বাসে। গাড়ির কাঁচ ভেঙ্গে গেলেও কারো কোন ক্ষতি হয় নি। কিভাবে পাথরটি এসে বাসের গায়ে এসে পরল তা রহস্যই রয়ে গেছে। তবে এ ঘটনার পর অবশ্য নিরাপত্তা আরো বাড়ানো হয়েছে। অস্ট্রেলিয়ার নিরাপত্তাপ্রধান শন ক্যারল এক বিবৃতিতে বলেছেন, “গত রাতে হোটেলে ফেরার সময় অস্ট্রেলিয়া দলের বাসের একটা জানালা ভেঙেছে। এই ঘটনায় কেউ হতাহত হয়নি। বিষয়টা নিয়ে স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে অস্ট্রেলিয়া দলের নিরাপত্তা কর্মকর্তারা আলোচনা করে জানতে পেরেছেন, এটা ছোট্ট একটা পাথরের আঘাত। স্থানীয় কর্তৃপক্ষ ঘটনাটা গুরুত্বের সঙ্গে নিয়েছে। চলাচলের রুটে নিরাপত্তা বাড়ানো হয়েছে।” তাদের ভাষ্য মতে বাংলাদেশের এখন পর্যন্ত নিরাপত্তায় তারা সন্তুষ্ট।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।