প্রচ্ছদ » খেলাধুলা » পরাজয়ের সাথে মিরাজের চোটও দুঃসংবাদ হয়ে এলো

পরাজয়ের সাথে মিরাজের চোটও দুঃসংবাদ হয়ে এলো

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

ঢাকা টেস্টে জয় পাবার পর সবাই স্বপ্ন দেখেছিলো অজিদের হোয়াই-ওয়াস করার। কিন্তু তাতো করাই হল না উল্টো চট্রগ্রাম টেস্টে অস্ট্রেলিয়া পেয়ে গেল সহজ জয়। ব্যাটিং বিপর্যয়ের পর সামান্য পুঁজি নিয়েই লড়াই করতে মাঠে নেমেছে সাকিব-মুস্তাফিজরা। ৮৬ রানের সহজ লক্ষ্যটা অস্ট্রেলিয়া পেরিয়ে গেছে ৭ উইকেট হাতে রেখেই। রেকর্ড গড়া পারফর্মেন্স দিয়ে লায়ন হয়েছে ম্যাচ সেরা। আর উপমহাদেশে প্রথমবারের মত পর পর দুটি সেঞ্চুরি তুলে নেয় ওয়ার্নার আর লায়ন হয়েছেন যুগ্নভাবে সিরিজ সেরা।

এতকিছুর মধ্যে আরেকটি দুঃসংবাদ হয়ে এল মিরাজের চোট। আগেরদিন নিজের বলে ফিল্ডিং করতে গিয়ে পাঁজরে ব্যাথা পান। আজ আবার ব্যাটিং করার সময় প্যাট কামিন্সের বলে ডান হাতের বুড়ো আঙুলে ব্যাথা পেয়েছেন মিরাজ। ব্যাথা পাবার পরেও দলের খারাপ পরিস্থিতিতে ব্যাট করে গেছেন। কিন্তু শেষ পর্যন্ত সাথে আর কারো সঙ্গ না পেয়ে ১৪ রানে অপরাজিত ছিলেন। বোলিং আক্রমনে তাই মিরাজ ছিলেন অনুপস্থিত। তার হয়ে ফিল্ডিং করেছে লিটন দাস।

আগামি ২৮ সেপ্টেম্বর শুরু হবে দক্ষিন আফ্রিকা সিরিজের প্রথম টেস্ট। ২১ তারিখ শুরু তিন দিনের প্রস্তুতি ম্যাচ। তার আগে এমন সংবাদ দুঃসংবাদ তো বটেই। মিরাজের চোট এখন পর্যন্ত কতটা গুরুত্বপূর্ন তা অবশ্য জানা যায় নি।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।