প্রচ্ছদ » খেলাধুলা » ফেসবুকে বিশ্রামের কারন জানালেন সাকিব!

ফেসবুকে বিশ্রামের কারন জানালেন সাকিব!

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

“প্রিয় ফ্যান,
আপনারা জানেন আমি গত কয়েক বছর ধরে দেশের গৌরবের জন্য বিরতিহীন ক্রিকেট খেলে যাচ্ছি , যার কারণে আমার অনেক শারীরিক ও মানসিক ধকল যাচ্ছে। এই ব্যাপারটি মাথায় রেখে আমি ঠিক করেছিলাম আসন্ন দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজের দুটি টেস্টে সামিয়িক বিরতি নেওয়ার এবং বিসিবি বিষয়টি তাদের বিজ্ঞ বিবেচনায় নিয়ে আমাকে খেলা থেকে বিরতি নেওয়ার অনুমতি দিয়েছে।

ফলে, আমি মনে করি সাময়িক এই বিরতি আমাকে আগামী খেলাগুলোর জন্য আরো শক্তি ও মনোবল যোগাবে এবং আমাকে ও পুরো দলকে সাহায্য করবে আগামীতে আমাদের সাফল্যের চূড়ায় নিয়ে যেতে।

আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই তাদের সীমাহীন ভালোবাসা ও অনুপ্রেরণার দেওয়ার জন্য। আসুন সবাই আমাদের টাইগারদের সাফল্য কামনা করি সামনের দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজের জন্য।

-সাকিব আল হাসান”

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে ভক্তদের উদ্দেশ্যে প্রথমে ইংরেজি এবং পরে বাংলায় এই খোলা চিঠিটি লেখেন অলরাউন্ডার সাকিব। চিঠিতে কি কারনে দক্ষিন আফ্রিকায় দুই টেস্টে বিশ্রাম নিয়েছেন তা জানিয়েছেন। শারীরিক এবং মানসিক অবসাদের কথাই তিনি বলেছেন। যা আগেই আমরা বিসিবি ও নির্বাচকেদের কাছ থেকে জানতে পেরেছি। দলের হয়ে মাঠে না নামলেও দলকে শুভেচ্ছা জানিয়েছেন সাকিব।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।