প্রচ্ছদ » খেলাধুলা » ১ম দিন শেষে চ্যাম্পিয়নস লিগ!

১ম দিন শেষে চ্যাম্পিয়নস লিগ!

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

গ্রুপ ‘এ’ :

ম্যানচেস্টার ইউনাইটেড ৩-০ বাসেল

৩৫ মিনিটে ফেল্লাইনি, ৫৩ মিনিটে লুকাকু এবং ৮৪ মিনিটে রাশফোর্ডের গোলে সহজ জয় ইউনাইটেডের।

বেনফিকা ১-২ সিএসকেএ মস্কো

৫০ মিনিটে সেফেরোফিচের গোলে লিড নিয়ে প্রথম অর্ধ শেষ করে বেনফিকা। এটিই ছিল এই ম্যাচে তাদের একমাত্র গোল। দ্বিতীয় অর্ধে ৬৩ মিনিটে ভিতিনহোর গোলে সমতায় ফেরে এবং ৭১ মিনিটে যাহামালেটদিনোভের গোলে জয় তুলে নেয় মস্কো।

গ্রুপ ‘বি’ :

বায়ার্ন মিউনিখ ৩-০ আন্ডারলেখট

১২ মিনিটে লিওয়ানদোসকি ও ৬৪ মিনিটে আলকানতারার গোলে জয়ের স্বপ্ন দেখতে শুরু করে বায়ার্ন। শেষ সময়ে ৯০ মিনিটে কিম্মিচের গোলে স্বপ্নটা আরো মধুর করে বায়ার্ন।

সেল্টিক ০-৫ পিএসজি

১৯ মিনিটে গোল-উৎসবের শুরু করেন নেইমার। এরপর ৩৪ মিনিটে এমবাপ্পে, ৪০ মিনিটে কাভানির গোলে দারুনভাবে শেষ করে পিএসজি। বিরতি শেষে নেইমার আর কাভানি আরো দুটি গোল করে সেল্টিককে কফিনটা তৈরী করে দেন।

গ্রুপ ‘সি’ :

চেলসি ৬-০ কারাবাগ

ম্যাচের ৫ মিনিটেই পেদ্রোর গোলে এগিয়ে যায় চেলসি। এরপর ১৬ ও ৩০ মিনিটে কাহিল্ল ও জাপ্পাকস্তার গোলে ব্যাবধান বাড়িয়ে নিয়ে প্রথম অর্ধ শেষ করে চেলসি। দ্বিতীয় অর্ধ শুরু হবার পর আজপিলিকুয়েতা ৫৫ মিনিটে করেন আরেকটি গোল। ৭১ মিনিটে বাকায়োকো করেন ৪র্থ গোল। ৭৬ মিনিটে একটি এবং ৮২ মিনিটে জাপ্পাকস্তার সাহায্যে শেষ গোলটিও করেন বাটসুআয়ি।

রোমা ০-০ অ্যাটলেটিকো মাদ্রিদ

৭১ মিনিটে পেরট্টির হলুদ কার্ড পাওয়া ছাড়া তেমন কিছুই হয়নি এ ম্যাচে। তবে এথলেটিকোর একের পর এক আক্রমনকে ব্যার্থ করেছে রোমা।

গ্রুপ ‘ডি’ :

বার্সেলোনা ৩-০ জুভেন্টাস

প্রথম অর্ধের ৪৫ মিনিটে প্রথম গোল করেন মেসি। দ্বিতীয় অর্ধের ৫৬ মিনিটে রাকিটিচ ব্যাবধান দ্বিগুন করেন। ৬৯ মিনিটে শেষ গোল দিয়ে প্রতিশোধটা ভাল করেই নেন মেসি।

অলিম্পিয়াকস ২-৩ স্পোর্টিং লিসবন

২ মিনিটেই ১ম গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় স্পোর্টিয়ার ডোউমবিয়া। এরপর ১৩ ও ৪৩ মিনিটে মার্টিনস ও ফের্নান্দেসের গোলে এগিয়ে যায় স্পোর্টিং লিসবন। শেষ মুহূর্তে নাটকীয়ভাবো দুই গোল শোধ করে দেয় অলিম্পিয়াকস।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।