প্রচ্ছদ » খেলাধুলা » মেসির জোড়া গোলে ৩-০ তেই প্রতিশোধ নিল বার্সা!

মেসির জোড়া গোলে ৩-০ তেই প্রতিশোধ নিল বার্সা!

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৭১১:৩৭:৩৫ পূর্বাহ্ন

[pfai pfaic=”fa fa-pencil ” pfaicolr=”” ] সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

গত এপ্রিলেই জুভেন্টাসের মুখোমুখি হয়েছিল বার্সা। ন্যু ক্যাম্পে গোলশূন্য ড্র হয়েছিল ম্যাচটি। এর পর নিজেদের মাঠে ৩-০ গোলে হারিয়েছিল বার্সাকে। চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচেই সেই প্রতিশোধটা নিয়ে নিল মেসিরা। জুভেন্টাসের গোলরক্ষক বুফনের বিরুদ্ধে এর আগে গোল ছিল না মেসির। এবার অবশ্য সেই আফসোসটা কাঁটিয়েছেন ফুটবলের জাদুকর।

প্রথমার্ধের ৪৫ মিনিটে মেসি করেন প্রথম গোল। ডেম্বেলের পাসে বল পেয়ে মাঝ মাঠ থেকে টেনে ডি-বক্সে আনেন। এরপর সুয়ারেজের সাথে ওয়ান-টু করে চলে যান গোল পোস্টের অনেকটা কাছে। ডান-পোস্ট ঘেসে বলটি জালে পাঠিয়ে দিলেন বুফনের আয়ত্তের বাইরে রেখে। জুভেন্টাস বেশ কিছু সুযোগ সৃষ্টি করেও কাজে লাগাতে পারেনি। এভাবেই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধেও হাতে আসে বেশ কিছু সুযোগ। ৪৭ মিনিটে সহজ সুযোগটি কাজে লাগাতে পারেননি পাওলো দিবালা। ৫৪ মিনিটে হয় নাটকীয় ঘটনা। পিয়ানিচ মেসিকে ফাউল করলে বাঁশি বাজান রেফারি। কিন্তু মেসি মনে করেন পিয়ানিচের হলুদ কার্ড প্রাপ্য। তাই রেফারির কাধে হাত রেখে তার দাবি জানান। ফলস্বরুপ, উল্টো নিজেই হলুদ কার্ড পান। ক্ষোভে একের পর এক ভয়ানক শর্ট খেলতে শুরু করেন মেসি। সেই সুযোগ কাজে লাগিয়ে রাকিটিচ করে দ্বিতীয় গোল। ৬৯ মিনিটে চ্যাম্পিয়নস লিগের ৯৯ তম গোল করে ব্যবধানটা ৩-০ করে দিল মেসি।

এরপর একেরপর এক সুযোগ হাতছাড়া করেছে জুভেন্টাস। ফলে মেসিরা ৩-০তেই পুরনো প্রতিশোধটা নিয়ে নিল।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।