প্রচ্ছদ » খেলাধুলা » “মাঠে নামতে উদগ্রীব রোনালদো” -জিদান

“মাঠে নামতে উদগ্রীব রোনালদো” -জিদান

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

লা লিগায় শেষ হয়ে গেল তিন রাউন্ড। কিন্তু দর্শক হয়েই থাকতে হয়েছে রোনালদোকে। স্প্যানিশ সুপার কাপে বার্সালোনার বিপক্ষে প্রথম লেগে স্লাইডের অপরাধে লাল কার্ড পেয়েছিলেন। নিজের উত্তেজনা সামলাতে না পেরে রেফারিকে ধাক্কা দিয়ে বসেন পর্তুগিজ স্ট্রাইকার। ফুটবল মাঠে এমন আচারনের কঠিন শাস্তি যে তাকে পেতে হবে তা বোঝাই যাচ্ছিল। পাঁচ ম্যাচের জন্য নিষিদ্ধ হন সিআর৭।

লা লিগা খেলতে না পারলেও আজ রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগে এপোয়েল নিকোসিয়ার বিরুদ্ধে মাঠে নামবেন। কেননা তিনি শুধু স্প্যানিশ ফুটবলে নিষেধাজ্ঞা পেয়েছেন। ম্যাচটি শুরু হবে রাত ১২:৪৫-এ। ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়ালের জার্সি পরে মাঠে নামতে রোনালদো উদগ্রীব হয়ে আছে বলে জানান রিয়াল কোচ জিনেদিন জিদান।

জিজু সংবাদ সম্মেলনে বলেন, ” সে খুব খোশ মেজাজে আছে এবং খেলতে পারবে বলে ভীষণ খুশি। কারণ এটা সে সত্যিই ভালোবাসে, ফুটবল খেলা। সে মানসিকভাবে ঠিক আছে এবং আবার মাঠে নামতে পারবে বলে সে খুশি। ক্রিস্তিয়ানো শুধু গোল করেই অবদান রাখে না। সে একজন নেতা, সে সবসময় জিততে চায় এবং এটা সে বাকি সবার মধ্যে ছড়িয়ে দেয়। আমরা সবাই জানি সে কতটা ভালো এবং আমি সবসময় তাকে আমাদের সঙ্গে চাই।”

জিদানের কথায় বোঝাই যাচ্ছে রোনালদোকে রিয়েলের কতটা প্রয়োজন। রোনালদোর নিষেধাজ্ঞার পর ইনজুরি আর লাল কার্ড রিয়ালের আক্রমন ভাগকে ছন্নছাড়া করে দিয়েছে। মৌসুমের শুরুটা দুর্দান্ত হলেও টানা দুই ড্রয়ে লিগের শুরুটা খারাপ হয়েছে রিয়াল মাদ্রিদের। তবে জিজু এ বিষয়ে বেশি চিন্তা করছেন না। শিষ্যদের প্রতি ভরসা আছে তার। আর দলের অন্যতম অস্ত্র রোনালদো যখন মাঠে ফিরছে, তখন চিন্তা অনেকটাই কমে গেল। এখন চ্যাম্পিয়নস লিগে একটা ভাল শুরুর অপেক্ষায় রিয়াল মাদ্রিদ।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।