প্রচ্ছদ » খেলাধুলা » রুবেলকে সন্দেহ করছে এমিরেটস এয়ারলাইনস!

রুবেলকে সন্দেহ করছে এমিরেটস এয়ারলাইনস!

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

দক্ষিন আফ্রিকা পৌছে একদিনের বিশ্রাম নিয়ে কাল সাহারা উইলোমুর পার্কে অনুশীলন করেছে মুশফিক-তামিমরা। দলের সাথে যেতে না পারা তামিম আর শুভাশিসও যোগ দিয়েছে দলের সাথে। কিন্তু এখনো বাংলাদেশে বসে আছে পেসার রুবেল হোসেন। ইনজুরি কিংবা অন্য কোন সমস্যা নয়, নিরাপত্তা-সংক্রান্ত ছাড়পত্র না আসায় বিমানে উঠতে পারছেন না এই পেসার। কবে যাবেন কিংবা আদৌ যাবেন কি না তা নিয়ে রুবেল নিজে এবং বিসিবিও বিভ্রান্তিতে।

গত শনিবার দলের সবাই বিমানে উঠলেও তারে বিমানে নেয় নি এমিরেটস এয়ারলাইনস। ফলে হতাশা নিয়ে ফিরে আসতে হয় এই পেসারকে। এমিরেটস এয়ারলাইনসের কতৃপক্ষ জানায়, রুবেল হোসেন নামটি দক্ষিণ আফ্রিকার ইমিগ্রেশনের কালো তালিকাভুক্ত। যার ফলে তাকে নিরাপত্তা ছাড়পত্র দেয়া যাবে না।

আন্তর্জাতিক অঙ্গনে নতুন এই নিয়মে কোন দেশে যেতে হলে নিরাপত্তা ছাড়পত্র নিতে হবে। সেখানেই বেগ পেতে হচ্ছে রুবেল হোসেনকে। দক্ষিন আফ্রিকা ইমিগ্রেশনে কালো তালিকা ভুক্ত থাকা রুবেল হোসেন ক্রিকেটার রুবেল হোসেন কিনা তা নিয়েই আসল বিভ্রান্তি। কিন্তু একটি দেশের জাতীয় দলের হয়ে এতদিন যাবৎ খেলছেন যেই রুবেল, তাকে নিয়ে তৈরী এমন পরিস্থিতিতে হতবাক ক্রিকেট দক্ষিণ আফ্রিকাও।

তবে কি রুবেলের আর দক্ষিন আফ্রিকা যাওয়া হবে না? কিছুদিনের মধ্যেই তা জানা যাবে। সিরিজ শুরু হতে যে বেশি দিন নেই।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।