প্রচ্ছদ » খেলাধুলা » প্রথম ম্যাচেই হতাশ রোনালদো: ঘরের মাঠে হেরে গেল রিয়াল মাদ্রিদ!

প্রথম ম্যাচেই হতাশ রোনালদো: ঘরের মাঠে হেরে গেল রিয়াল মাদ্রিদ!

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

নিষেধাজ্ঞা কাঁটিয়ে প্রথমবারের মত স্প্যানিশ লিগে মাঠে নামেন রোনালদো। এমনিতেই মেসির থেকে পিচিচি ট্রফির দৌড়ে ৯-০তে পিছিয়ে আছেন। তাই বেটিসের বিপক্ষে নিজেদের মাঠে অসাধারন কিছু করে দেখাতেই মাঠে নেমেছিলেন রোনালদো। কিন্তু ঘরের মাঠে বেতিসের বিপক্ষে বল যেন জালে যেতেই চাইছিলো না। পুরো ম্যাচ যেখানে গোলশূন্য সেখানে ৯৪ মিনিটে বেটিস তারকা আন্টোনিও সানাব্রিয়ার মাথার ছোঁয়ায় নাটকীয় জয় তুলে নিল বেটিস।

শেষ কয়েকটি ম্যাচেই অচেনা রিয়াল মাদ্রিদকে দেখেছে ফুটবল বিশ্ব। তবে এতদিন রিয়ালের প্রান রোনালদোর অনুপস্থিতি। আজ রোনালদো ফিরবেন বলে খুশি ছিল জিদানও। কিন্তু সিআর৭-এর উপস্থিতিতেও লজ্জা এড়াতে পারেনি রিয়াল। নির্ধারিত সময় শেষে, খেলা যখন গড়াচ্ছিল গোলশূন্য ড্রয়ের দিকে। ঠিক তখনই ৯৪ মিনিটে ঘটে অঘটন। টানা দুই ড্রয়ের পর পরাজয় হল রিয়ালের ভাগ্য। শেষ সময়ে বেশ কিছুক্ষণ নিজেদের ভেতর বল দেয়া নেয়া করছিল বেতিস। অধিনায়ক হোয়াকিনের পাস থেকে ডানপ্রান্তে বল পেলেন আন্তোনিও বারাগান। এরপর বল পেয়ে ফাঁকায় দাঁড়িয়ে থাকা আন্তোনিও সানাব্রিয়া হেড দিয়ে বল ঢোকালেন জালে।

প্রথম থেকেই সুযোগ তৈরী করছিল বেটিস। রিয়াল যে সুযোগ তৈরী করেনি তা নয়। তবে বেটিসের গোলরক্ষক আর রক্ষনের কাছে বারবার ছন্দহীন রোনালদো-বেলকেই দেখা যাচ্ছিল।

২০১৬ সালের এপ্রিল মাসের পর প্রথমবারের মতো কোনো ম্যাচে গোল করতে ব্যর্থ করতে ব্যর্থ হল রিয়াল।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।