প্রচ্ছদ » খেলাধুলা » প্রস্তুতি ম্যাচে চোটে পরলেন তামিম!!

প্রস্তুতি ম্যাচে চোটে পরলেন তামিম!!

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

বেনোনিতে আজ ক্রিকেট দক্ষিন আফ্রিকার আমন্ত্রিত একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছেন মুশফিক-তামিমরা। প্রথম বলে চার মেরে দারুন শুরু করেছিলেন তামিম। কিন্তু শুরু করতে করতে শেষ করতে হল। মাত্র ১৩ বল খেলে ব্যাক্তিগত ৫ রান করেছেন। প্রিটোরিয়াসের করা পঞ্চম ওভারের তৃতীয় বলে ব্যাটিং করছিলেন। এমন সময় রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন তামিম। হাতে ব্যাথা পেয়েছেন বলে মনে হলেও আসলে মাংসপেশিতে টান অনুভব করেছিলেন। যার ফলে মাঠে থাকতে পারেনি এই ওপেনার। তবে এই চোট ততটা আশঙ্কাজনক নয়। তাই একটু হলেও স্বস্থিতে থাকবেন টাইগার ভক্তরা। আরও নিশ্চিত হতে স্ক্যান করানো হবে

আজ সকালে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন টাইগার অধিনায়ক মুশফিকুর। তামিমের বিদায়ের পর সৌম আর ইমরুল দারুনভাবে সামলান পোর্টিয়াদের। দুজন মিলে ৭৩ রান যোগ করেন। ইমরুল কায়েস ৩৪ রান করে আউট হয়ে যাওয়ার পর সৌম্য ফেরেন ৪৩ রানে। এরপর মুশফিক-মমিনুলের দুর্দান্ত ব্যাটিং। দুজনই অর্ধশত রান পার করেন।

দক্ষিণ আফ্রিকা সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। ২৮ সেপ্টেম্বর পচেফস্ট্রুমে প্রথম টেস্ট দিয় সিরিজটি শুরু ভিসা জটিলতা শেষে রুবেলও আজ কালের মধ্যে দলের সাথে যোগ দিচ্ছেন।

>
বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।