প্রচ্ছদ » খেলাধুলা » “দলবদল নিয়ে মিথ্যা বলেছে বার্সালোনা”

“দলবদল নিয়ে মিথ্যা বলেছে বার্সালোনা”

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৭১২:২২:২৮ অপরাহ্ন

[pfai pfaic=”fa fa-pencil ” pfaicolr=”” ] সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

ব্রাজিলিয়ান মিডফিল্ডার কুতিনহো নিজেও চেয়েছিল বার্সালোনায় যোগ দিতে। কিন্তু লিভারপুলের সিদ্বান্তে অটল থাকার ফল শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি। বার্সালোনাও চেষ্টা করেছে সবটুকু দিয়ে। পরপর তিন দফা প্রস্তাব দিয়েও লিভারপুলের কাছ হার মানতে হয়। তবে শেষ মূহুর্তে বার্সা কতৃপক্ষ জানান, “কুতিনহোর জন্য ২০ কোটি ইউরো ট্রান্সফার ফি চেয়েছে লিভারপুল।” কিন্তু লিভারপুলের দাবি, কুতিনহোকে তারা কখনই বিক্রি করতে চাননি। বার্সার এমন মন্তব্যে তারা বলেছেন পুরো ব্যাপারটাই মিথ্যা। ২০ কোটি ইউরোর বা কোন অঙ্কের কথাই তারা বলেননি। কুতিনহোকে বিক্রি করার ইচ্ছাও তাদের ছিল না।

গত ২০ জুলাই মেইল আদান-প্রদান হয়েছিল লিভারপুল ও বার্সালোনার মাঝে। ফুটবল ওয়েব সাইট ‘ফুটবললিকস’ ও জার্মান সংবাদমাধ্যম ‘হের স্পিগেল’। একটি মেইলে লিভারপুলের ক্রীড়া পরিচালক মাইকেল এডয়ার্ডস স্পষ্ট করে বলেছেন, “যে দামই দিন না কেন কুতিনহোকে বিক্রি করা হবে না।” যা থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে লিভারপুল কুতিনহোকে নিয়ে কতটা শক্ত অবস্থানে ছিল।

লিভারপুলের অভিযোগ ছিল বার্সা গোপনে কুতিনহোকে লোভ দেখাচ্ছিল। যা অস্বীকার করেছে কাতালান ক্লাবটি। নেইমার শূন্যতা পূরণে বার্সা আবার লিভারপুলকে প্রস্তাব দেয়। এবার ৯ কোটি ইউরো ট্রান্সফার ফি। সাথে আছে ‘অ্যাড-অনস’ হিসেবে আরও ৪ কোটি ইউরো। কিন্তু তাতেও সিদ্বান্ত বদলায়নি লিভারপুল। উল্টো তারা উত্তরে যা বলেছে তাতে বিষয়টি আরো পরিষ্কার হয়। এডয়ার্ডস বলেছেন, ” ‘আমি ভদ্রভাবে বলছি, কুতিনহোকে হয়রানি করা বন্ধ করুন। টাকার কোনো অঙ্কই আমাদের মানসিকতা পাল্টাতে পারবে না।”

সূত্র: ফুটবললিকস, হের স্পিগেল ও মিরর

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।