প্রচ্ছদ » খেলাধুলা » রানের এভারেস্ট জয় করতে নেমে ব্যাটিং ধসে বাংলাদেশ!!

রানের এভারেস্ট জয় করতে নেমে ব্যাটিং ধসে বাংলাদেশ!!

প্রকাশ : ৭ অক্টোবর ২০১৭৭:২৭:০৯ অপরাহ্ন

[pfai pfaic=”fa fa-pencil ” pfaicolr=”” ] সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

১ম দিনের পর আজও শুরু থেকেই ছিল পোর্টিয়া ব্যাটসম্যানদের আধিপত্য। টাইগার বোলারদের একে একে তুলোধুনো করছিল ডু প্লেসি, আমলারা। দুজনই সেঞ্চুরি পেয়েছেন। শুধু সেঞ্চুরি নয়, নিজেদের ইনিংসটা আরো বড় করেছেন দুই দক্ষিন আফ্রিকান। দলীয় রানটা পাহাড় থেকে আরো বড় পাহাড়ে রূপ নিচ্ছে। যখন পুরো ম্যাচটাই পোর্টিয়াদের হাতে। ঠিক সেই সময় আগের দিনের সফলতম বোলার শুভাশিষ তুলে নেন নিজের তৃতীয় উইকেট। ১৩২ রান করে বোল্ড হয়ে ফেরেন হাশিম আমলা। ফাফ ডু প্লেসিকে সঙ্গ দিতে মাঠে আসেন ডি কক। মাঠে নেমে যা করলেন তা যেন সাদা পোশাকে টিটোয়েন্টি। এক ওভারে দুই ছক্কা আর দুই চার মারেন। স্কোর বোর্ডে যখন ৫৭৩ রান তখনই থামার সিদ্ধান্ত নেন অধিনায়ক ফাফ ডু প্লেসি। নিজে অপরাজিত থাকেন ১৩৫ রানে। টাইগাররা যে চারটি উইকেট পেয়েছে তার মধ্যে শুভাশিষ একাই নিয়েছেন ৩ উইকেট এবং রুবেল নিয়েছেন একটি। বাকিরা ছিলেন উইকেট শূন্য।

রানের এভারেস্ট জয় করতে মাঠে নাম টাইগাররা। ইনজুরির কারনে এই ম্যাচে নেই তামিম। তাই ইমরুল-সৌম জুটিই আজ উদ্বোধনী জুটি। মাঠে নেমেই প্রথম ধাক্কা খায় সৌম রূপে।রাবাদার বলে বোল্ড হওয়ার আগে দুই চারে করেছেন ৯ রান। এরপরেই আরেকটি ধাক্কা। অলিভারের বলে চার মারলেন মুমিনুল। পরের বলেই পিছনে ক্যাচ দিয়ে ফিরলেন তিনি। ১০ ওভার শেষে ২ উইকেটে ৩০ রানে বাংলাদেশ। ব্যাটিং করছেন ইমরুল ও মুশফিক।

বিশাল রানের লক্ষ দিয়ে হয়তো টাইগারদের বিরুদ্ধে আরেকটি ইনিংস ব্যাবধানে জয়ের স্বপ্ন দেখেছেন ফাফ ডু প্লেসি। স্বপ্ন কতটা বাস্তবে রূপ নেয় তা সময়ই বলে দিবে।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।