প্রচ্ছদ » খেলাধুলা » ঘরের মাঠে জয় দিয়ে শুরু সিলেট সিক্সার্সের!

ঘরের মাঠে জয় দিয়ে শুরু সিলেট সিক্সার্সের!

প্রকাশ : ৪ নভেম্বর ২০১৭৭:২০:০৫ অপরাহ্ন

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন সিলেট অধিনায়ক নাসির হোসেন। শুরুতেই নিজের হাতে বল তুলে নিয়ে চমকে দেন সবাইকে। অবশ্য নিজের সিদ্বান্তকে সঠিক প্রমান করেছেন ওভারে শেষ বলে মেহেদি মারুফের উইকেট নিয়ে। এরপর লুইস-সাঙ্গাকারা জুটিতে ভর করে এগিয়ে যাচ্ছিল আগের মৌসুমের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। ৮ম ওভারে বল হাতে নিয়ে আবার জ্বলে ওঠেন নাসির। লুইসকে আবুল হাসানের হাতে ক্যাচ বানিয়ে ফেরান তিনি।

লুইসের পরে সাঙ্গাকারাও ফিরেছেন দ্রুত। প্লাঙ্কেটের বলে আবুল হাসানকে ক্যাচ দেওয়ার আগে ৩ চারে ও ১ ছক্কায় করেছেন ২৮ বলে ৩২ রান। মোসাদ্দেক-সাকিবের মত ভরসা যোগ্য জুটিতে ভরসা করার আগেই ভূল বোঝাবুঝিতে রান আউটের শিকার হন মোসাদ্দেক। সাকিব-পোলার্ড একটু জ্বলে উঠলেও নিভে যান দ্রুত। ৭ উইকেটে ১৩৬ রানেই থামে ঢাকার ইনিংস।সিলেটের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন নাসির, প্লাঙ্কেট ও আবুল।

১৩৭ রানে সামন্য লক্ষ আরো সামান্য মনে হয় যখন সিলেট সিক্সার্সের দুই ওপেনার উপুল থারাঙ্গা ও এন্ড্রে ফ্লেচার মাঠে নামেন। কোন প্রকার বিপদজনক স্ট্রোক না খেলেই ঢাকার বোলারদের তুলোধুনো করলেন দুই ওপেনার। অধিনায়ক সাকিবও চেষ্টা করলেন সব। কিন্ত কোনভাবেই দুই ওপেনারকে থামানো যাচ্ছিল না। ১৬তম ওভারে আদিল রশিদের বলে লুইসকে ক্যাচ দিয়ে ফেরেন ফ্লেচার। ততক্ষনে ম্যাচের ভাগ্য নিজেদের করে নিয়েছে সিলেট। ৫১ বলে ৬৩ রান করেছেন ফ্লেচার। রয়েছে ৫টি বাউন্ডারি ও ৩টি ওভার বাউন্ডারি রয়েছে এই ক্যারিবিয়ানের ইনিংস। ওপর প্রান্তে ৪৮ বলে ৬৯ রানের দুর্দান্ত অপরাজিত ইনিংসেই ৯ উইকেটের অসাধারন জয় পায় সিলেট সিক্সার্স।

দিনের আরেক ম্যাচে সন্ধ্যা ৭টায় রাজশাহী কিংসের মুখোমুখি হবে মাসরাফির রংপুর রাইডার্স।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।