প্রচ্ছদ » খেলাধুলা » “কল্পনা করতে পারিনি যে একদিন আমি এই রকম ছবি তুলতে পারি”

“কল্পনা করতে পারিনি যে একদিন আমি এই রকম ছবি তুলতে পারি”

প্রকাশ : ৩ জানুয়ারী ২০১৮১:১৩:২০ অপরাহ্ন

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

“মেদেইরা রাস্তায় যখন আমি মেদেইরা রাস্তায় খেলা করি এবং আমি কল্পনা করতে পারিনি যে একদিন আমি এই রকম ছবি তুলতে পারি । আমি আমার পরিবারের সবাইকে এই মুহূর্তে উৎসর্গ করলাম, আমার বন্ধু, আমার সতীর্থদের প্রতি আমার সতীর্থদের প্রতি আমি সব সময় শিখেছি এবং অন্যান্য অনেক লোক যারা ক্লাব এবং নির্বাচন কাঠামোর কাজ করে । অবশেষে, খুব বিশেষ ধন্যবাদ আমার ভক্তদের জন্য । এই ট্রফি তোমার জন্যও!” – নিজের সকল ব্যাক্তিগত ট্রফি নিয়ে জন্মস্থান পর্তুগালের মেদেইরায় তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো।

১৫ বছরের ক্যারিয়ারে ব্যাক্তিগত ১৫ ট্রফিই বলে দেয় এই মাদ্রিদ তারকার জয়রথের কথা। স্পোর্টিং লিসবন থেকে ম্যানচেস্টার ইউনাইটেড হয়ে রিয়াল মাদ্রিদের প্রান হয়ে ওঠা পুরোটাই যেন স্বপ্নের মত পর্তুগাল অধিনায়কের কাছে। তাইতো এমন একটি ছবি তুলতে পারবেন তা কখনও ভাবতেই পারেননি রোনালদো। এত সাফল্যের পরেও নিজের বেড়ে ওঠার গল্পটা যে ভূলে যান নি, তার প্রমান এই ছবিটি। ছবিটি রোনালদোর জন্মস্থান মেদেইরায় তোলা এবং পেছনে পুরো দ্বীপটা দেখা যাচ্ছে।

অন্যদিকে বছরের সর্বোচ্চ গোলদাতা হ্যারি কেইন তার আটটি হ্যাটট্রিক ম্যাচের বল নিয়ে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।