প্রচ্ছদ » খেলাধুলা » ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা করেছে বিসিবি!

ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা করেছে বিসিবি!

প্রকাশ : ৭ জানুয়ারী ২০১৮৭:৫৬:২৩ অপরাহ্ন

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

কিছুদিনের মধ্যেই দেশের মাটিতে পা রাখতে চলেছে জিম্বাবুয়ে ও শ্রীলংকার জাতীয় দল। উদ্দেশ্য ত্রিদেশীয় সিরিজ। তাই লড়াইয়ে নামার আগে সবরকম প্রস্তুতি সেরে নিচ্ছেন মাসরাফি-সাকিবরা।

সর্বশেষ দক্ষিন আফ্রিকা সিরিজের পরেই দায়িত্ব ছেড়ে দিয়েছেন টাইগারদের হেড কোচ চন্ডিকা হাতুরুসিংহে। বর্তমানে তিনি শ্রীলংকা দলের হেড কোচ। লংকার হয়ে অভিষেকটাও করবেন বাংলাদেশের মাটিতে। এদিকে তার শূন্যতা এখনও পূরন করতে পারে নি বিসিবি। তাই হেড কোচ ছাড়াই সিরিজটি খেলবে বাংলাদেশ দল। পুরোনো কোচিং স্টাফ, দলের সিনিয়র ক্রিকেটারেই ভরসা করছে বিসিবি। নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলে আজই ১৬ সদস্যের দল ঘোষনা করেছে বিসিবি। প্রথম দুই ম্যাচ এই দলেই ভরসা রাখছে নির্বাচকরা।

প্রথমবারের মত পারফর্মেন্সের কারনে দল থেকে বাদ পরেছেন সৌম, তাসকিন। অনেক লড়াই করে অনেক দিনের অপেক্ষা শেষে জাতীয় দলে ফিরেছেন এনামুল হক। পুরোনো দল থেকে বাদ পরেছেন লিটন, মমিনুলও। দলে এসেছেন আবুল হাসান, মিথুন।

বাংলাদেশ দল :
মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুশফিকুর রাহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, নাসির হোসেন, সাব্বির রহমান, মোহাম্মাদ মিথুন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবুল হাসান, মেহেদী হাসান মিরাজ, সাইফউদ্দিন, সানজামুল।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।