প্রচ্ছদ » খেলাধুলা » মুম্বাইয়ে মুস্তাফিজ, সাকিব হায়দ্রাবাদে!

মুম্বাইয়ে মুস্তাফিজ, সাকিব হায়দ্রাবাদে!

প্রকাশ : ২৭ জানুয়ারী ২০১৮৭:২৬:২৯ অপরাহ্ন

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

আইপিএলের এবারের আসরে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে মাঠে নামবে মুস্তাফিজ। ২.২ কোটি রুপিতে ফিজকে দলে নিয়েছে গতবারের চ্যাম্পিয়নসরা। এদিকে কোলকাতা ছেড়ে সানরাইজার্স হায়দ্রাবাদের কমলা জার্সিতে দেখা যাবে সাকিবকে। ২ কোটি রুপিতে এই অলরাউন্ডারকে দলে নিয়েছে অরেঞ্জ আর্মি। চাইলে মুস্তাফিজ-সাকিব দুজনকেই নিলামে ওঠা টাকা দিয়ে ফিরিয়ে নিতে পারতো তীদের পুরাতন দলগুলো। কিন্তু তারা তা করে নি।

গত দুই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আসরে হায়দ্রাবাদের হয়ে খেলেছেন মুস্তাফিজ। আর সাকিব যেন হয়ে গিয়েছিলে কোলকাতার ‘লোকাল বয়’। কিন্তু এবার নতুন করে সাজানোর সুযোগ দেয়া হয়েছে দলকে। তাই মুস্তাফিজ-সাকিবদের ছেড়ে দিয়েছে দলগুলো। সুযোগ ছিলো ৩ জন খেলোয়ারকে ধরে রাখার। সে সুযোগ কাজে লাগিয়ে কোলকাতা দলে রেখে দিয়েছে সুনিল নারাইন ও এন্ড্রে রাসেলকে। অন্যদিকে হায়দ্রাবাদ ধরে রেখেছে ডেভিড ওয়ার্নার ও ভুবনেশ্বর কুমারকে।

মুম্বাইয়ে মুস্তাফিজের সাথে নীল জার্সিতে মাঠে নামবে রহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, জাসপ্রিত বুমরা, কাইরন পোলার্ড ও প্যাট কামিন্সরা। অন্যদিকে হায়দ্রাবাদে সাকিবের সতির্থ ডেভিড ওয়ার্নার, ভুবনেশ্বর কুমার, শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন, রাশিদ খান, ইউসুফ পাঠানরা।

এদিকে গতবারের মত এবারও নিলামের ঝড় উঠেছিল বেন স্টোকসকে ঘিরে। ১২.৫ কোটি রুপিতে রাজস্থান রয়েলসের হয়ে মাঠে দেখা যাবে এই ইংলিশ অলরাউন্ডারকে।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।