প্রচ্ছদ » বিনোদন » শেষ হয়ে হইল না শেষ! অ্যাভেঞ্জার্স : ইনিফিনিটি ওয়ার

শেষ হয়ে হইল না শেষ! অ্যাভেঞ্জার্স : ইনিফিনিটি ওয়ার

প্রকাশ : ৩০ এপ্রিল ২০১৮৪:৩৯:৫৫ অপরাহ্ন

জোবায়দা সুলতানা সিজেল | বাংলা ইনিশিয়েটর

বর্তমান বিশ্বে অন্যতম আলোচিত সিনেমা অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার। সাড়া বিশ্বের মতো বাংলাদেশেও দর্শকদের আগ্রহে কম ছিলনা এই সিনেমার প্রতি। সকল বয়সের দর্শকই সিনেমাটি মুক্তির আগেই তা দেখার জন্য ব্যাকুল ছিল। সিনেমাটিতে মারভেল সিনেমাটিক ইউনিভার্স এর সব সুপারহিরোদের এক সাথে দেখা যাবে।

১০ বছর ধরে একটু একটু করে দর্শকের হৃদয়ে জায়গা করে নেয় মার্ভেল এর চরিত্রগুলো। এরপর এই চরিত্রগুলোই এক হয়ে আসে একই পর্দায়।সারাদেশব্যপী গত ২৭ এপ্রিল শুভমুক্তি পায় জনপ্রিয় মুভি “অ্যাভেঞ্জারস :ইনফিনিটি ওয়ার”। মুভিটিকে দেখতে দেশের বড় সিনেমা হলগুলোতে সকাল থেকেই ছিল উপচে পরা ভিড়। কে কার আগে মুভিটা থিয়েটারে দেখবে তা নিয়েও ছিল অনেক উত্তেজনা।।

এইতো ছিল দর্শক মন। এবার আসা যাক গল্পে। ১০ বছর ধরে এই মুভিটির প্লট সাজানো হয়।প্রতিটি চরিত্র সবার চিনা। এবার সবইকে একি পর্দায় পেয়ে দর্শকদের আগ্রহের মাত্রা বেড়ে যায়। কারন এই সিনেমাটি তাঁদের শৈশব, কৈশোর, তারুণ্যেকে একসাথে করেছে। কেউ আয়রনম্যান, কেউ স্পাইডারম্যান, কেউ হাল্ক, কেউ ক্যাপ্টেন আমেরিকা আবার কেউ থরের প্রতি ভালোবাসার টানে এই সিনেমাটিকে না দেখে থাকতে পারছিল না। সাড়া বিশ্ব তোলপাড় করা সুপার হিরোরা একসাথে হলে কি হবে তার উত্তরউ খুজেছে সবাই।

এর আগের সব ভিলেনকে হার মানিয়ে, এবার সামনে আসে মহা ভিলেন থ্যানোস। যার জন্য দীর্ঘ অপেক্ষায় ছিল মার্ভেল ভক্তরা। সাড়া পৃথিবীতে রাজত্ব করতে চায় থ্যানোস। তাকে থামাতেই এক হয় মার্ভেল সুপার হিরোরা। তবে সম্প্রতি মুক্তি পাওয়া ব্ল্যাক প্যান্থার যে আলোড়ন তৈরী করেছে তা থেকে একটু পিছিয়েই ছিল অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার। হলিউডের এই বিখ্যাত মুভির পরিচালক জো এবং অ্যান্থনি রুসো। আর মূল চরিত্রের অভিনয়ে -রবার্ট ডাউনি জুনিয়র, বেনেডিস্ক কাম্বারব্যাচ, ক্রিস ইভান্স, ক্রিস প্র্যাট, মার্ক ডাফালো, টম হল্যান্ডসহ আরো অনেকে।

রবীন্দ্রনাথের “অন্তরে অতৃপ্তি রবে সাঙ্গ করি মনে হবে শেষ হয়ে হইল না শেষ”- কথাটি ভীষন প্রযোজ্য মার্ভেল সিরিজের জন্য। প্রতিটি সিনেমাই নতুন কিছু প্রশ্ন নিয়ে সামনে আসে। আর তার জন্য অপেক্ষা করতে হয় পরের সিনামার জন্য। এবারও তাই!

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।