প্রচ্ছদ » খেলাধুলা » নিষেধাজ্ঞার পর কেমন চলছে ওয়ার্নারের জীবন?

নিষেধাজ্ঞার পর কেমন চলছে ওয়ার্নারের জীবন?

প্রকাশ : ৬ মে ২০১৮৬:০১:৩৪ অপরাহ্ন

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

২ দিন আগে শুক্রবার স্মিথ বলেছিলেন, “আপনাদের ভরসা ফিরে পেতে আমাকে অনেক পরিশ্রম করতে হব।” বোঝাই যাচ্ছিল কেপটাউন টেস্টের সেই ঘটনায় এখনও অনুতপ্ত সাবেক এই অজি অধিনায়ক।অন্যদিকে ওয়ার্নার নিজেকে বেশ সামলে নিয়েছেন। পরিবারকে সময় দিচ্ছেন, আর বর্তমানে থাকতে চাচ্ছেন অস্ট্রেলিয়ার সবেক এই সহ-অধিনায়ক।

শিশুদের একটি ক্রিকেট সংগঠনে এসে মিডিয়ার মুখোমুখি হলে ওয়ার্নার বলেন, “যে কোন সময় আমাদের জীবনে বাজে কোন কিছু ঘটে যেতে পারে, তখনই কাছের মানুষগুলো এগিয়ে আসে। আমিও এরপর থেকে মানুষকে সাহায্য করতে সর্বদা প্রস্তুত থাকবো।” বাস্তবতাকে মেনে নিয়ে পরিবারের সাথে সময় কাটাতে চান এই ব্যাটসম্যান। তিনি বলেন, “ক্রিকেটে থাকলে আপনি হোটেল, ব্যাগ গোছানো, ঘরে ফেরা, এই চক্রের মধ্যেই ঘুরপাক খাবেন। এসব হয়তো মিস করতাম। কিন্তু ঘরে ফিরে যখন দেখি বাচ্চারা “বাবা-মা এসেছে” বলে চিৎকার করছে, আমি এটাই উপভোগ করছি। মেনে নিতে হচ্ছে।”

এইদিকে অস্ট্রেলিয়া দলে নিষেধাজ্ঞার পরে আইপিএলেও নিষেধাজ্ঞা পেয়েছেন স্মিথ ও ওয়ার্নার। স্মিথের রাজস্থান রয়েলস ভালো করতে না পারলেও ওয়ার্নারের দল সানরাইজার্স হায়দ্রাবাদ টেবিলের শীর্ষে।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।