প্রচ্ছদ » খেলাধুলা » “চ্যাম্পিয়ন লিগের ফাইননালে খেলবেন রোনালদো” -জিদান

“চ্যাম্পিয়ন লিগের ফাইননালে খেলবেন রোনালদো” -জিদান

প্রকাশ : ৭ মে ২০১৮১০:৫১:০২ অপরাহ্ন

জিহাদুল ইসলাম | বাংলা ইনিশিয়েটর

এল ক্লাসসিকোর রিয়াল বার্সার মহাদ্বৈরথ ম্যাচে গোল করে দলকে সমতায় ফিরিয়েছিলেন। তবে সেই গোলটাই কাল হয়ে দাঁড়িয়েছিলো ক্রিশ্চিয়ানো রোনালদোর। গোড়ালিতে চোট পেয়ে ক্লাসিকোর দ্বিতীয়ার্ধে মাঠে নামতে পারেননি, শঙ্কা দেখা দিয়েছিলো ততাই চ্যাম্পিয়নস লিগের ফাইনালে খেলা নিয়েও। তবে রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান অবশ্য লিভারপুলের বিপক্ষে রোনালদোর খেলা নিয়ে যথেষ্ট আশাবাদী।

২৭ মে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে লিভারপুলের মুখোমুখি হবে রিয়াল, লক্ষ্য হ্যাটট্রিক শিরোপা। সেই ফাইনালের ২০ দিন আগে দলের প্রাণভোমরা রোনালদোর এমন ইনজুরি স্বাভাবিকভাবেই দুশ্চিন্তার ভাঁজ ফেলেছিলো রিয়াল সমর্থকদের। প্রথমার্ধের পর সিআর সেভেনের মাঠে না নামায় সেই শঙ্কা বেড়ে গেছে কয়েকগুণ।

জিদান জানিয়েছেন রোনালদো ফাইনালের আগেই সুস্থ হয়ে উঠবেন, ‘এখন তার অবস্থা খুব একটা ভালো না। তবে আশা করি এটা বড় কিছু নয়। জানি না কবে সুস্থ হয়ে ফিরবে সে, তবে সেটা দ্রুতই হবে। কাল তার স্ক্যান করা হবে। এরপরেই সব পরিষ্কার হবে।’

এসবের পরিপ্রেক্ষিতে রোনালদোকে ইনজুরি আশঙ্কামুক্তই বলা যায়। দলের প্রাণভোমরাকে নিয়ে যে তাই আশারও কমতি নেই রিয়াল কোচ জিদানের।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।