প্রচ্ছদ » খেলাধুলা » শেষ চারে উঠতে পারলেই খুশি মেসি!

শেষ চারে উঠতে পারলেই খুশি মেসি!

প্রকাশ : ১৬ মে ২০১৮৮:৫২:৩২ অপরাহ্ন

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

আরেকটু হলে হয়তো এবারের রাশিয়া বিশ্বকাপ খেলতেই পারতো না গতবারের রানার্সআপ আর্জেন্টিনা। ভাগ্যের ওপর ভরসা রেখে অনেক কষ্ট করেই রাশিয়ার টিকেট পয়েছে মেসি- আগুয়েরো। তাই ভক্তদের খুব বড় স্বপ্ন দেখাতে চান না মেসি।

আর্জেন্টিরার প্রান-ভোমরা ব্যাক্তিগত সফলতার ভিড়ে নিজ দেশকে বিশ্বকাপ এনে দিতে না পারার আক্ষেপে পুড়েছেন বারবার। এরপরের বিশ্বকাপে মেসিকে দেখা যাবে কিনা তা নিয়ে নিশ্চিত করে কিছুই বলা যায় না। তবে দেশের এত দিনের আক্ষেপটা মেটাতে হলে যে পুরো দলকেই জ্বলে উঠতে হবে। একা মেসির পক্ষে তা সম্ভব নয়। আর সেখানেই আসল সমস্যাটা। দল হিসাবে জ্বলে উঠতে পারছে পুরো দল। সেরা একাদশ ভাবতেই কোচ সাম্পাওলিকে কয়েকবার ভাবতে হবে।

মেসি, দিবালা, আগুয়েরো কিংবা মারিয়া। এত বড় বড় তারকার মাঝে হোচট খাচ্ছে আর্জেন্টিনা। তাই পা মাটিতেই রাখছেন লিওনেল মেসি। তার মতে এমন পরিস্থিতিতে সেমি-ফাইনাল খেলাটাই সবচেয়ে বড় সফলতা। তবে শিরোপা জিততে পারলেই সবচেয়ে বেশি খুশি হবেন লিওনেল মেসি। আর শিরোপা জিততে হলে তো সেমি- ফাইনালে খেলেতেই হবে। তবে বাস্তবতা বিবেচনা করে মেসি মনে করেন সেমি ফাইনালে খেলাই বিরাট সাফল্য।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।