শিরোনাম
প্রচ্ছদ » খেলাধুলা » মেসির সাথে দিবালাকে নিয়েই আর্জেন্টিনার বিশ্বকাপ দল!

মেসির সাথে দিবালাকে নিয়েই আর্জেন্টিনার বিশ্বকাপ দল!

প্রকাশ : ২১ মে ২০১৮১১:২৪:০৫ অপরাহ্ন

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

দুজনের খেলার ধরন একই। একি পাশেই খেলতেও পছন্দ করেন। তাই মেসি-দিবালা একসাথে মাঠে নামলে দলীয় ভারসাম্য হারাতে বসে আর্জেন্টিনা। এবারের বিশ্বকাপে তাই মেসির সাথে দিবালাকে দেখার সম্ভাবনাও কম ছিল। কিন্তু কোচ হোর্হে সাম্পাওলির বিশ্বকাপ দলে জায়গা আছে দুজনেরই। দুর্দান্ত মৌসুম কেঁটেছে মাওরো ইকার্দির। কিন্তু বিশ্বকাপ দলে জায়গা হয়নি তার।

গঞ্জালো হিগুয়েইন ও সার্জিও আগুয়েরোর ওপর অনেকটাই ভরসা করেছেন সাম্পাওলি। কিন্তু তারা ফ্লপ হলে বিপদে পরতে পারে আর্জেন্টিনা। আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়ার সঙ্গে গ্রুপ ‘ডি’-তে কঠিন পরিক্ষা দিতে হবে আর্জেন্টিনাকে। ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করবে আর্জেন্টিনা।

আর্জেন্টিনার বিশ্বকাপ দলঃ

গোলরক্ষকঃ সার্জিও রোমেরো, ফ্রাঙ্কো আরমানি, উইলি কাবায়েরো

ডিফেন্ডারঃ ক্রিস্টিয়ান আনসালদি, মার্কোস রোহো, মার্কোস আকুনা, নিকোলাস ত্যাগলিয়াফিকো, গ্যাব্রিয়েল মারকাদো, নিকোলাস ওটামেন্ডি, হাভিয়ার মাচেরানো, ফেডেরিকো ফ্যাজিও।

মিডফিল্ডারঃ এভার বানেগা, লুকাস বিলিয়া, এডুয়ার্ডো সালভিও, ক্রিস্টিয়ান প্যাভন, ম্যাক্সিমিলিয়ানো মেজা, অ্যাঙ্গেল ডি মারিয়া, ম্যানুয়েল লানজিনি, জিওভানি লো সেলসো।

ফরোয়ার্ডঃ লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন।

কোচঃ হোর্হে সাম্পাওলি।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।