শিরোনাম
প্রচ্ছদ » আমাদের সাহিত্য » “প্রচ্ছদের গল্প লিখে বই জেতার সুযোগ”

“প্রচ্ছদের গল্প লিখে বই জেতার সুযোগ”

প্রকাশ : ২২ মে ২০১৮১১:২৫:৩১ অপরাহ্ন

 

কেবল বই পড়া নয় বইয়ের প্রতি পাঠকের আগ্রহ আরো বাড়াতে, পাঠক মনে কৌতূহল তৈরি করতে এবং পাঠকের অনুমান ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে একদম ভিন্নরকম একটি আয়োজন এটি।

বইয়ের ভেতরের গল্প ছাড়া প্রচ্ছদেও একটি গল্প থাকে। গল্পের বিষয় বস্তু থাকে কিংবা আকর্ষণীয় কোন একটি অংশ উপস্থাপন করা থাকে। প্রচ্ছদের ক্ষেত্রে এটাই নিয়ম। এই আয়োজনে যেকোনো পাঠক অংশগ্রহণ করতে পারবেন। অংশগ্রহণ করতে পাঠককে যা করতে “প্রজেক্ট প্রজেক্টাইল” বইয়ের প্রচ্ছদে কী বুঝানোর চেষ্টা করা হয়েছে বা পাঠক কি অনুমান করতে পেরেছে অল্প কথায় তা লিখে পাঠাতে হবে নিচে দেওয়া ইমেইল ঠিকানায়। অংশগ্রহণ করার শেষ সময় ২৪ মে ২০১৮।

অংশগ্রহণকারী পাঠকদের মধ্য থেকে নির্বাচিত তিন পাঠকের প্রত্যেকেই পাবেন অনলাইন বুকশপ “বিবিধ” এর ৫০০,৪০০ এবং ৩০০ টাকা মূল্যের অর্ডার কুপন। যা দিয়ে পাঠক এখান থেকে নিজ পছন্দের বই সংগ্রহ করতে পারবেন।

ইমেইল: procchodergolpo@gmail.com

উল্লেখ্য যে, লেখক মোহাম্মদ সাইফূল ইসলামের সায়েন্স ফিকশন ধর্মী প্রজেক্ট প্রজেক্টাইল বইটি আগামী ২৭ মে সাহিত্য প্রকাশনী উপন্যাস প্রকাশন থেকে প্রকাশিত হতে যাচ্ছে।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।