শিরোনাম
প্রচ্ছদ » খেলাধুলা » আফগান সিরিজেও হেড কোচ কোর্টনি ওয়ালশ!

আফগান সিরিজেও হেড কোচ কোর্টনি ওয়ালশ!

প্রকাশ : ২৭ মে ২০১৮৩:২৭:০৩ অপরাহ্ন

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

হাথুরি সিংহের বিদায়ের পর এখনো হেড কোচ নিয়োগ দিতে পারেনি বিসিবি। একের পর এক সিরিজ প্রধান কোচ ছাড়াই খেলছে টাইগাররা। শ্রীলংকা সিরিজে খালেদ মাহমুদ সুজন ও দলের সিনিয়র ক্রিকেটারদের পাশাপাশি রিচার্ড হ্যালসল ছিলেন। নিদাহাস ট্রফিতে কোর্টনি ওয়ালসই পালন করেছেন প্রধান কোচের দায়িত্ব। সহকারী কোচ রিচার্ড হ্যালসলের পদত্যাগের পর কোচিং স্টাফদের প্রান হয়ে উঠেছেন কোর্টনি ওয়ালস। তাই আফগানিস্থান সিরিজেও প্রধান কোচের দায়িত্ব পালন করেবেন টাইগারদের এই বোলিং কোচ।

নিদাহাস ট্রফিতে ওয়ালশের হাত ধরেই সফল হয়েছিল বাংলাদেশ দল। তাই তাকেই ভরসা করছে টিম ম্যানেজমেন্ট। প্রধান কোচ নির্বাচনের জন্য বিসিবিকে সহায়তা করছেন সাবেক পোর্টিয়া ব্যাটসম্যান ও সময়ের অন্যতম সফল কোচ গ্যারি কারস্টেন। তার ভাষ্যমতে ওয়েস্ট ইন্ডিজ সফরের আগেই ঘোষনা করা হতে পারে নতুন প্রধান কোচের নাম।

আগামি ৩, ৫ ও ৭ জুন ভারতের দেহরাদুনে আফগানিস্থানের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচগুলো খেলবে টাইগাররা। রাশিদ-মুজিবদের মোকাবিলা করতে কঠোর পরিশ্রম করছেন তামিম-মুশফিকরা।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।