প্রচ্ছদ » খেলাধুলা » বিশ্রামে থাকবেন চোট আক্রান্ত মুস্তাফিজ!

বিশ্রামে থাকবেন চোট আক্রান্ত মুস্তাফিজ!

প্রকাশ : ২৮ মে ২০১৮২:৫১:৩৮ অপরাহ্ন

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

আইপিএল দল মুম্বাই ইন্ডিয়ানসের আসরটা যতটা বাজে ছিল, তার চেয়ে বেশি বাজে ছিল মুস্তাফিজের। দলের হয়ে মাত্র ৭ ম্যাচ সুযোগ পেয়েছেন। পারফর্মেন্সও তেমন ভালো নয়। এদিকে প্লে-অফের আগে শেষ ম্যাচে হালকা চোটও পেয়েছেন। তবে তা গুরুতর কিছু নয়। কোচ কোর্টনি ওয়ালশের মতে হালকা বিশ্রামেই সুস্থ হয়ে উঠবেন দ্যা ফিজ।

দেশে ফিরে শতভাগ ফিট না হয়েই অনুশীলনেও যোগ দিয়েছেন ফিজ। ফিটনেসের পাশাপাশি বোলিংও করেছেন। আফগান সিরিজের আগে সংবাদ সম্মেলনে মুস্তাফিজের পায়ের অগ্রভাগে সামান্য সমস্যার কথা জানান কোর্টনি ওয়ালস, “আইপিএলে সে পায়ের আঙুলে একটু আঘাত পেয়েছে। গতকাল সে যখন ফিরেছে, শতভাগ ফিট ছিল না। স্বস্তির ব্যাপার হলো, এটা কাঁধের চোট নয়, শুধুমাত্র পায়ের অগ্রভাগে। আমরা ওকে দুই দিনের ছুটি দিয়েছি। আমরা চাই ও ভারতে জ্বলে উঠুক। সে উন্নতি করছে, নিজের শক্তিও ফিরে পাচ্ছে। গতিও বৃদ্ধি পাচ্ছে। আমরা ধারনা, ভারতে সে ভালো করবে।

শুধু মুস্তাফিজ নয়, ভালো কিছু করতে হলে দলের সবাইকেই জ্বলে উঠতে হবে। ওয়ালশও সবার থেকে সেরাটাই চান। পেসারদের পাশাপাশি স্পিনারদের ধারাবাহিকতা চান এই ক্যারিবিয়ান। “শুধু রুবেল-মুস্তাফিজ নয়, সব বোলারদের এগিয়ে আসতে হবে। যে সুযোগ পাবে সেই যেন পারফর্ম করতে পারে। আর স্পিনারদেরও নিয়মিত পারফর্ম করতে হবে।”

আগামি ২৯ মে দেহরাদুনে রওনা দিবে টাইগাররা। ৩ জুন হবে প্রথম টি-টোয়েন্টি।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।