প্রচ্ছদ » খেলাধুলা » বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষনা করেছে আফগানিস্থান

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষনা করেছে আফগানিস্থান

প্রকাশ : ২৯ মে ২০১৮৮:৪২:৪৩ অপরাহ্ন

মুহ্তাসিম জামিল রাইয়ান| বাংলা ইনিশিয়েটর

বাংলাদেশের বিপক্ষে তারুণ্য নির্ভর টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে আফগানিস্তান। ভারকের বিপক্ষে অভিষেক টেস্টের নামও একি সাথে ঘোষনা করা হয়েছে। উভয় দলেই মিল রয়েছে ৫ জনের নাম। ডাক পাওয়া স্পিনারদের মধ্যে রশিদ ও মুজিব দুজনেই সফলভাবে আইপিএল মিশন শেষ করেছেন। মুজিব খেলেছেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে আর রশিদ খেলেছেন হায়দরাবাদের হয়ে। এছাড়া অনুমিতভাবেই আছেন হায়দ্রাবাদেরই আরেক অলরাউন্ডার মোহাম্মাদ নাবি। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে আফগানিস্তানের হয়ে দারুন পারফর্মেন্সে নজর কেড়েছিলেন দারবিশ রাসুলি।

সিরিজটিতে আফগান দলকে নেতৃত্ব দেবেন আজগর স্ট্যানিকজাই। চোটের কারণে নেই পেসার দওলত জাদরান। আর অনেকদিনের ইনজুরির পর মাঠে ফিরেছেন নাজিব তারাকাই।

ভারতের দেরাদুনে রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৩ জুন। পরের দুটি টি-টোয়েন্টি হবে ৫ ও ৭ জুন।
সিরিজের সব ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮.৩০ টায়।
সরাসরি দেখাবে চ্যানেল আই, গাজী টিভি, বিটিভি।

বাংলাদেশের বিপক্ষে আফগানদের টি-টোয়েন্টি স্কোয়াড:

আজগর স্ট্যানিকজাই (অধিনায়ক), নাজিব তারাকাই, উসমান গনি, মোহাম্মদ শাহজাদ, মুজিব উর রহমান, নাজিবুল্লাহ জাদরান, সামিউল্লাহ শিনওয়ারি, শফিকুল্লাহ শাদাক, দারবিশ রাসুলি, মোহাম্মদ নবি, রশিদ খান, গুলবদিন নায়েব, করিম জানাত, শারাফুদ্দিন আশরাফ, শাহপুর জাদরান ও আফতাব আলম।

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।