প্রচ্ছদ » খেলাধুলা » ভিসা জটিলতায় বিপাকে মিরাজ, খেলতে পারবেন না প্রস্তুতি ম্যাচ!

ভিসা জটিলতায় বিপাকে মিরাজ, খেলতে পারবেন না প্রস্তুতি ম্যাচ!

প্রকাশ : ২২ জুন ২০১৮১১:০১:৫৮ অপরাহ্ন

সাব্বির রায়হান অপি | বাংলা ইনিশিয়েটর

অামেরিকা এম্বাসি থেকে পাসপোর্ট ফেরত না আসায় দলের সাথে ওয়েস্ট ইন্ডিজ যেতে পারছে না টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। আগামি রবিবার ছাড়া এম্বাসির কার্যদিবস না থাকায় পাসপোর্ট ফেরত আসেনি। আর সে কারনেই আপাতত দেশেই থাকতে হচ্ছে এই স্পিনারকে। “পাসপোর্ট ফেরত পাবার পরই যত দ্রুত সম্ভব ওয়েস্ট ইন্ডিজের ফ্লাইট ধরবেন মিরাজ।” জানিয়েছেন বাংলাদেশ দলের এক্টিং ম্যানেজার রাবীদ ইমাম।

ইতোমধ্যেই ২টি টেস্ট ও ৩টি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ রওনা দিয়ে দিয়েছে বাংলাদেশ দল। পাসপোর্ট হাতে না থাকায়, শেষ সময় দেশেই থেকে যেতে হয়েছে মিরাজকে। রাবীদ ইমাম জানিয়েছেন, রবিবার ছাড়া আমেরিকা এম্বাসি খোলা না থাকায় ওয়েস্ট ইন্ডিজে ২ দিনের প্রস্তুতি ম্যাচটি খেলতে পারবেন না মিরাজ।

দলের সাথে ছিলেন না দলের অধিনায়ক সাকিব আল হাসান। আগে থেকেই ফ্লোরিডায় চলে গেছেন তিনি। পরিবারের সাথে ঈদ উৎযাপন করেছেন সেখানে। সেখান থেকেই আবার দলের সাথে যোগ দিবেন। নতুন কোচ স্টিভ রোডসের অধিনে টাইগারদের নতুন মিশন এখন ওয়েস্ট ইন্ডিজ জয়!

বাংলা ইনিশিয়েটরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।